ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

বাহরাইনে কুমিল্লার সাবেক সংসদ সদস্য স্মরণে আলোচনা সভা

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৫
বাহরাইনে কুমিল্লার সাবেক সংসদ সদস্য স্মরণে আলোচনা সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: বাহরাইনে কুমিল্লার সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন ভূঁইয়া স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) রাত ৮টায় হুরা আল আনারত হলে বাহরাইনে নাঙ্গলকোটবাসীর আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



শাহ পরান মজুমদার ও মো. শরীফের সঞ্চালনায় এবং দিদারুল ইসলাম দিদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়নাল আবেদীন ভূঁইয়া ফাউন্ডেশনের সদস্য সচিব ও নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল হাসান ভূঁইয়া বাছির। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুর করিম বাবলু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সমাজের সাধারণ সম্পাদক ইমাম হোসেন বাবুল, আওয়ামী লীগ সভাপতি জহির উদ্দিন বাবর, আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা প্রকৌশলী আবুল কালাম আজাদ, আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠাতা সভাপতি এম এ করিম, বঙ্গবন্ধু পরিষদ সভাপতি বখতেয়ার উদ্দিন সেন্টু, শ্রমিকলীগ সভাপতি আইবুর রহমান আকাশ ও তোফাজ্জেল হোসেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল হাসেম, অর্থ সম্পাদক নজির আহমেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মানিক হোসেন মিলু, আওয়ামী যুবলীগ শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক ঈমাম উদ্দীন নয়ন, নাঙ্গলকোট থানা ছাএলীগ সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নয়ন, নাঙ্গলকোট মৌকরা ইউনিয়ন ছাএলীগ সাবেক সভাপতি আলাউদ্দিন বাদল, অনলাইনে আমরা মুজিব সেনার ভারপ্রাপ্ত আহ্বায়ক মনির সাগর, রাস রোমান শাখা আওয়ামী যুবলীগ সভাপতি শহিদুল ইসলাম, মানামা মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক এস এ রানা চৌধুরী, আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক ইস্রাফিল আশিক, শ্রমিকলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, মো. মিলন, মামুন, আবুল হাসেম জমাদার, এমরান হোসেন সরকার প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা জয়নাল আবেদীন ভূঁইয়ার কর্মময় রাজনৈতিক জীবন এবং সমাজসেবায় তার অসামান্য অবদান ও ত্যাগের কথা স্মরণ করেন।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ

welcome-ad