ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

বাহরাইনে টাঙ্গাইল অ্যাসো’র বর্ষপূর্তি

মোসাদ্দেক হোসেন সাইফুল,বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, মার্চ ৬, ২০১৫
বাহরাইনে টাঙ্গাইল অ্যাসো’র বর্ষপূর্তি

বাহরাইন: তৃতীয় বর্ষে পদাপর্ণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করেছে টাঙ্গাইল অ্যাসোসিয়েশন অব বাহরাইন।

বৃহস্পতিবার (০৫ মার্চ) রাতে গুদাইবিয়ার সাউথ পার্ক অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. আল মামুন।

গোলাম কিবরিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুর করিম বাবলু,বাংলাদেশ সোসাইটি সভাপতি এম এ সাঈদ,বাংলাদেশ স্কুলের চেয়ারম্যান কেফায়াত উল্যা মোল্লা,আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা প্রকৌশলী আবুল কালাম আজাদ,বাংলাদেশ ক্লাব সাবেক সভাপতি মহিউদ্দীন মহি, শ্রমিক লীগ সাবেক সভাপতি শামসুল হক মেম্বার,আওয়ামী লীগ সভাপতি জহির উদ্দিন বাবর ও আলাউদ্দীন নূর, সাধারণ সম্পাদক এ কে এম গোলাম নূর মিলন ও আবুল হাসেম,বাংলাদেশ সমাজের সাধারণ সম্পাদক ইমাম হোসেন বাবুল,শ্রমিক লীগ সভাপতি আইবুর রহমান আকাশ ও তোফাজ্জেল হোসেন,সাংবাদিক আবদুল কাদের ও বঙ্গবন্ধু পরিষদ সাধারণ সম্পাদক হাজী আমির হোসেন এবং  টাঙ্গাইল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,যুগ্ম সম্পাদক আব্দুল নূর,সহ সাধারণ সম্পাদক নিজামুল ইসলাম,কোষাধ্যক্ষ নজরুল ইসলাম,মাসুদ,আনিস,মজিদ,কামাল ,রিপন ,শামীম ,শফিকুল ,মুসা ,শামসুদ্দোহা ,আজিজ ,জয়নাল প্রমুখ।
 
২০১৩ সালের ১ মার্চ বাহরাইনে কর্মরত টাঙ্গাইল জেলার ২০ শ্রমিক মাসিক ২০ দিনার (১ দিনার=২০৬ টাকা) করে দিয়ে শুরু করেন টাঙ্গাইল অ্যাসোসিয়েশন নামের এই সমবায়ী সংগঠন।

বর্তমানে সংগঠনের TAB Mechanical contracting co. S.P.C নামে একটি কনস্ট্রাকশন কোম্পানি রয়েছে। যার বর্তমান মূলধন ৪০ লাখেরও বেশী। এতে কর্মরত আছে দুইশো’র বেশি শ্রমিক। যাদের বাড়ি বাংলাদেশ, পাকিস্তান এবং ভারতে।

বাংলাদেশ সময়: ২৩৫৬ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ