ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বাহরাইন

খালেদাকে গ্রেফতারের চেষ্টা সরকারের পতন তরান্বিত করবে

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, মার্চ ১, ২০১৫
খালেদাকে গ্রেফতারের চেষ্টা সরকারের পতন তরান্বিত করবে ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানামা: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে গ্রেফতারের ‘অপচেষ্টা’ সরকারের পতন তরান্বিত করবে বলে মন্তব্য করেছেন বাহরাইন যুবদল সভাপতি আকবর হোসেন।

শুক্রবার (২৭ ফেব্রুয়ারি) রাত ৮টায় মুহররাক আল ওসরা হোটেলে জাতীয়তাবাদী যুবদল ও জিয়া পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।



যুবদল জিদহাফস শাখার সভাপতি লায়েক মিয়ার সঞ্চালনায় ও জিয়া পরিষদ সভাপতি এম বি জালাল উদ্দিনের  সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. ইউনুস,যুবদল  সভাপতি আকবর হোসেন,যুবদল সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. বিল্লাল হোসেন,যুবদল সহ-সভাপতি কামাল হোসেন বাবুল,যুবদল উপদেষ্টা মো. আলাউদ্দীন ও মো. আলম,যুবদল সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম,জিয়া পরিষদ হামাদ টাউন শাখার সাবেক সভাপতি হাবিবুর রহমান,মুহাররক শাখা যুবদল সভাপতি জাকির হোসেন,বুসাইটিন শাখা যুবদল সভাপতি মুখলেছ খান,সাধারণ সম্পাদক সম্রাট নজরুল ইসলাম,রিফা শাখা যুবদল সভাপতি শফিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক রুমন আহমেদ রুমন,তুবলী শাখা যুবদল সভাপতি বাহার উদ্দীন,সাধারণ সম্পাদক শাহাজান,জিদহাফস সাংঘঠনিক সম্পাদক আহম্মদ সাদী ,গিয়াস উদ্দিন প্রমুখ ।

বিশেষ অতিথির বক্তব্যে যুবদল সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. বিল্লাল হোসেন বলেন- হাসিনার সরকার মানুষের বাক স্বাধীনতা হরণ করেছে,সমগ্র বাংলাদেশকে কারাগারে পরিণত করেছে। তাই দেশ ও গণতন্ত্র রক্ষায় এই ফ্যাসিবাদি সরকারকে বিদায় করতে হবে।

সভা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, মার্চ ১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ