ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

বাহরাইনে আওয়ামী লীগের একুশের আলোচনা সভা

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৫
বাহরাইনে আওয়ামী লীগের একুশের আলোচনা সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাহরাইনে আলোচনা সভার আয়োজন করেছে বাহরাইন আওয়ামী লীগ।

স্থানীয় সময় রোববার (২২ ফেব্রুয়ারি) রাত ৯টায় বাংলাদেশ সমাজ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি জহির উদ্দিন বাবর।


 
যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুর করিম বাবলু, সাধারণ সম্পাদক ইমাম হোসেন বাবুল, আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠাতা সভাপতি এম এ করিম, বঙ্গবন্ধু পরিষদ সভাপতি বখতেয়ার উদ্দিন সেন্টু, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মানিক হোসেন মিলু, বাংলাদেশ সমাজের সাংগঠনিক সম্পাদক কাজী মুসা, সদস্য সচীব প্রদীপ দাস, শাহ জালাল, আবদুল কাদের, রবিউল ইসলাম, মজিবুর রহমান, আইয়ুব প্রমুখ।
 
বক্তারা মাতৃভাষার জন্য আত্মোৎসর্গকারী বীরদের ত্যাগের কথা স্মরণ করে আগামী দিনগুলোতেও মাতৃভাষার সমৃদ্ধি ও মর্যাদা রক্ষায় এবং ঘাতক, রাজাকারমুক্ত অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠার আহ্বান জানান।
 
বাহরাইন আওয়ামী লীগ, যুবলীগ, বঙ্গবন্ধু পরিষদ ও বাংলাদেশ সমাজের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ