ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বাহরাইন

বিএনপিকে নিষিদ্ধের দাবি বাহরাইন আ’লীগ সভাপতির

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৫
বিএনপিকে নিষিদ্ধের দাবি বাহরাইন আ’লীগ সভাপতির ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: বিএনপিকে জঙ্গি দল হিসেবে চিহ্নিত করে তাদের রাজনীতি নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ বাহরাইনের সভাপতি জহির উদ্দিন বাবর।

শনিবার (৩১ জানুয়ারি) বাহরাইন বাংলাদেশ সমাজের কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় এ দাবি জানান।



বিএনপি-জামায়াতসহ ২০ দলীয় জোটের নৈরাজ্য, রাজপথে সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বাহরাইন আওয়ামী পরিবার এ প্রতিবাদ সভার আয়োজন করে।

তিনি বলেন, আন্দোলনের নামে যারা বাসে পেট্রোলবোমা হামলা চালিয়ে সাধারণ মানুষকে পুড়িয়ে মারছে তারা সন্ত্রাসী। বিএনপি বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করতে চায়। এই ষড়যন্ত্র প্রতিরোধে বিএনপিকে জঙ্গি দল হিসেবে চিহ্নিত করে তাদের রাজনীতি নিষিদ্ধ করা উচিত।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুর করিম বাবলু বলেন, কীভাবে জঙ্গিবাদ, পেট্রোলবোমা হামলাকারী ও নাশকতাকারীদের দমন করতে হয় তা আওয়ামী লীগের ভালো করে জানা আছে। আন্দোলনের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম, তাই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ সমাজের সাধারণ সম্পাদক ইমাম হোসেন বাবুল বলেন, বিএনপি যদি জনগণের দল হতো তাহলে লক্ষাধিক শিক্ষার্থীর ভবিষ্যৎ হুমকির মুখে ঠেলে দিতে পারত না।

প্রতিবাদ সভা সঞ্চালনা করেন বাহরাইন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম ও সাংগঠনিক সম্পাদক মিজবাহ আহমেদ।

বাহরাইন আওয়ামী লীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মঞ্জুর আহমেদের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ করিম, শ্রমিক লীগের সভাপতি আইবুর রহমান আকাশ, তোফাজ্জেল হোসেন, আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মানিক হোসেন মিলু, সাংগঠনিক সম্পাদক কাজী মুসা, বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল, শ্রমিক লীগ সাবেক সভাপতি শামসুল হক, মোশারফ হোসেন, টুকু সরকার, সাঈদ হোসেন, নয়ন প্রমুখ।

এছাড়াও বাহরাইন আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, বঙ্গবন্ধু পরিষদ ও বাংলাদেশ সমাজের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে পেট্রোলবোমা হামলায় নিহতদের স্মরণ ও আহতদের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়
 
বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৫/আপডেট: ১৯২৩ ঘণ্টা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ