ঢাকা, শনিবার, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ জুন ২০২২, ২৫ জিলকদ ১৪৪৩

বাহরাইন

বাংলাদেশ স্কুল বাহরাইনে বিজয় দিবসের অনুষ্ঠান

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৪
বাংলাদেশ স্কুল বাহরাইনে বিজয় দিবসের অনুষ্ঠান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: মহান বিজয় দিবস উপলক্ষে বাহরাইনে আলোচনা সভা ও  সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজ।

বুধবার সকাল সাড়ে নয়টায় স্কুল প্রাঙ্গণে জাতীয় সঙ্গীত পরিবেশনার সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজ এর পেট্রন ইন চিফ এবং বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের  রাষ্ট্রদূত  মেজর জেনারেল কে এম মোমিনুর রহমান।


Siful_1
এরপর শহীদদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়। ফরিদা ইয়াসমিন, তাজিন ও হাবিবা’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের মিনিস্টার  মেহেদী হাসান ।

অনুষ্ঠানের  শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্কুলের ছাত্র তানজিমুল ইসলাম ফাহিম।

মহান বিজয় দিবস উপলক্ষে দেওয়া রাষ্ট্রপতির বাণী পাঠ করেন মিসেস সাহেদা জামান। বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির চেয়ারম্যান কেফায়েত উল্লাহ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আমান উল্লাহ মোঃ সালেহ।

রাষ্ট্রদূত  মেজর জেনারেল কে এম মোমিনুর রহমান তার বক্তব্যে দল মত নির্বিশেষে বাংলাদেশ  স্কুল অ্যান্ড কলেজের  স্বার্থে সবাইকে  এক সাথে কাজ করে স্কুলের শিক্ষার মান বিশ্ব দরবারে পৌছে দেয়ার আহবান  জানান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন –জারিন,রাহিমা,মুনা ,জাওয়াদ ,জামিল ,সালমান । নৃত্য পরিবেশন করেন- নাদিয়া ,মরিয়ম ,সুমাইয়া ,মারিয়া । আবৃতি করেন –আয়েশা নুর ,প্রিন্স ,সায়েমা সাঈদসহ স্কুলের এক ঝাঁক ছাত্রছাত্রী।

আমন্তিত অতিথিরা মন্ত্রমুগ্ধ হয়ে ক্ষুদে শিক্ষার্থীদের পরিবেশনা উপভোগ করেন ।

অনুষ্ঠানে স্কুলের ট্রাস্টি বোর্ডের সদস্য ডঃ উমর ফারুক,ডঃ মোঃ সোহেল,সাফকাত আনোয়ার,গোলাম রব্বানী এবং স্কুল ম্যানেজিং কমিটির ভাইস চেয়ারম্যান প্রকৌশলী মোঃ গিয়াস উদ্দিন উপস্থিত ছিলেন।

আরো ছিলেন -আইনুল হক ,হামেদ কাজী হাসান ,আবদুল বাসেত,এম বি জালাল উদ্দিন,জয়নুল আবেদীনসহ স্কুলের ছাত্র-ছাত্রীরা।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ

Alexa