ঢাকা, সোমবার, ৯ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

আওয়ামী লীগ হাইজাকার সরকার

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৪
আওয়ামী লীগ হাইজাকার সরকার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানামা, বাহরাইন: আওয়ামী লীগকে হাইজাকার ও অবৈধ সরকার বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বিগ্রেডিয়ার জেনারেল (অব.)  আ.স.ম হান্নান শাহ।

বৃহস্পতিবার রাতে বাহরাইনে ডেলমন হোটেলে বাহরাইন বিএনপির আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।



হান্নান শাহ বলেন, আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে ততবার মানুষের মৌলিক অধিকার, ভোটের অধিকার হরণ করেছে, দেশের মানুষ আওয়ামী লীগ, ছাত্রলীগের অত্যাচারে অতিষ্ঠ। তাদের অন্যায়ের বিরুদ্ধে কথা বললে হামলা, মামলা করে ভয় দেখানো হচ্ছে।

আজ দেশের মানুষ বাকস্বাধীনতাহীন বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

সরকারকে উদ্দ্যেশ্য করে তিনি বলেন, তাদের টার্গেট বিএনপি নেতারা। কিন্তু হামলা, মামলা ও হয়রানি করে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না।

হান্নান শাহ বলেন, পবিত্র হজ ও হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর ও অন্যায় মন্তব্য করে  কাদের সিদ্দিকী মুরতাদ হয়ে গেছেন। কয়েকদিন পর পর ‘অবৈধ’ সরকারের এসব কাণ্ডজ্ঞানহীন মন্ত্রীদের কারণে বহিঃবিশ্বে দেশের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। তাই জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এ ‘অবৈধ’ সরকারকে বিদায় করে দেশে শান্তি শৃঙ্খলা ফিরিয়ে এনে গণতন্ত্রকে প্রতিষ্ঠিত করতে হবে।

বিএনপি বাহরাইন কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ মো. আবদুল হান্নানের সভাপতিত্বে ও ইউসুফ হোসেন সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপি সভাপতি আহম্মেদ আলী মুকিব, সৌদি আরব  পূর্বাঞ্চল বিএনপি সভাপতি আ.ক.ম রফিকুল ইসলাম ও বাহরাইন বিএনপির প্রধান পৃষ্ঠপোষক ফয়সাল মাহমুদ চৌধুরী, গোলাম রব্বানী, কেফায়াত মোল্লা, ড. কামরুল আহসান, আলহাজ ছাদির হোসেন সাদেক, এনায়েত উল্লাহ মোল্লা ও আলহাজ সাবের আহমেদসহ বিভিন্ন শাখা ও আঞ্চলিক কমিটির নেতারা।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa