ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

বাহরাইনে প্রবাসীদের ঈদ আনন্দ কনসার্ট

মোসাদ্দেক হোসেন সাইফুল,বাহরাইন করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৪
বাহরাইনে প্রবাসীদের ঈদ আনন্দ কনসার্ট

মানামা: সারা দিন উৎসব আর প্রিয়জনের সাথে প্রতিটি মুহূর্তের আনন্দ ভাগাভাগি করার নাম ঈদ, কিন্তু পৃথিবীতে এমন অনেকেই আছেন যাদের কাছে ঈদ ও ঈদের আনন্দ  কোনো মানে বয়ে আনে না।

প্রবাস জীবনে সবাইকে ছেড়ে ঈদ কাটানো যে কতটা বেদনাদায়ক তা একমাত্র প্রবাসীরাই ভালো জানেন।

যেখানে নেই মা-বাবা,ভাই-বোন,আত্মীয়-স্বজন সেখানে ঈদ পালন করা আনন্দের না বেদনা একটু চিন্তা করলে কারো পক্ষেই বোঝা কঠিন নয়। ।

রক্তের বন্ধনে আবদ্ধ পরিবার,পরিজন,প্রিয়তম স্ত্রী,মমতাময়ী মা,বাবা ,প্রিয় সন্তান,আদরের ভাই,বোনের কথা অন্যান্য দিন মনে না হলেও অথবা মনে না হবার ভান করে কাটিয়ে দিলেও ঈদের দিন সে অভিনয় করা যায় না, তাই প্রবাসীদের ঈদের দিন একটু আনন্দ দেয়ার জন্য ঈদের দিন দুপুর ২.৩০ থেকে বাহরাইনে অবস্থানরত  বাংলাদেশি প্রতিভাবান শিল্পীদের সংগঠন “প্রবাসে আমরা”এর আয়োজনে জাল্লাক সি বিচে ঈদ আনন্দ কনসার্ট এর আয়োজন করা হয়েছে । সংগঠনের সভাপতি আল আমিন বাংলানিউজকে জানান–এখানে অনেক প্রবাসী দীর্ঘদিন ধরে বসবাস করছেন এবং বিদেশে থেকে তাদের সন্তানেরা বাংলাদেশি সংস্কৃতি ও ঐতিহ্য ভুলে যেতে বসেছে,তাদের সহ সকল প্রবাসীদেরকে ঈদের আনন্দে মাতিয়ে রাখতে আমাদের এ উদ্যোগ। অনুষ্ঠানে ব্যান্ড শো,মডার্ন ড্যান্স,ডিজে পার্টি,নাটক ও কৌতুকের আয়োজন থাকছে। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় রয়েছে বাহরাইন ফিনান্সিং কোম্পানি (বিএফসি)। আয়োজকদের পক্ষ থেকে বাংলানিউজের মাধ্যমে সকল প্রবাসীদের অনুষ্ঠানে অংশগ্রহণের আমন্ত্রণ জানানো হয়েছে ।
 
বাংলাদেশ সময়: ০৬০২ ‍ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৪

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa