ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

বাহরাইনে প্রতারিতদের ওপেন হাউজে আমন্ত্রণ রাষ্ট্রদূতের

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৪
বাহরাইনে প্রতারিতদের ওপেন হাউজে আমন্ত্রণ রাষ্ট্রদূতের মেজর জেনারেল কে এম মমিনুর রহমান

বাহরাইন: বাহরাইনে প্রতারিত, নি:স্ব, কর্মহীন ও অবৈধ প্রবাসীদের ওপেন হাউজে আমন্ত্রণ জানিয়েছেন দেশটিতে নবনিযুক্ত রাষ্ট্রদূত মেজর জেনারেল কে এম মমিনুর রহমান।

বুধবার সকালে বাংলানিউজের মাধ্যমে বাহরাইনে অবস্হানরত প্রবাসীদের এ আহবান জানান তিনি।



রাষ্ট্রদূত বলেন, বৃহস্পতিবার স্হানীয় সময় রাত সাড়ে ৮টায় বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গণে অনুষ্ঠেয় বৈঠকে প্রবাসীদের বিদ্যমান সব সমস্যা নিয়ে তিনি সরাসরি কথা বলবেন। সমস্যা সমাধানের সর্বোচ্চ প্রচেষ্টা করবেন।

মূলত দূতাবাস ও সাধারণ প্রবাসীদের মধ্যে দূরত্ব কমানো, দূতাবাসের সেবার সঙ্গে প্রবাসীদের আরও বেশি সম্পৃক্ত করা ও সমসাময়িক প্রবাসীদের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য এ উদ্যোগ বলে জানিয়েছেন তিনি।

এর আগে যারা বিভিন্নভাবে প্রতারিত হয়েছেন তাদেরকেও নিঃসংকোচে ওপেন হাউজে  তথ্য দেয়ার আহবান জানিয়েছেন রাষ্ট্রদূত।
বাংলানিউজকে তিনি বলেন, প্রতারকদের যতক্ষণ পর্যন্ত আইনের আওতায় আনা না যাবে ততক্ষণ পর্যন্ত তারা একের পর এক গরীব, নিরীহ মানুষকে নিঃস্ব করবে। তাই এদের খুঁজে বের করতে হবে।

এর আগে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাশেদ নামে এক প্রতারককে রাষ্ট্রদূতের হস্তক্ষেপে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে সোর্পদ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa