ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

বাহরাইন

দুর্নীতির অভিযোগে

বাহরাইনে বাংলাদেশ দূতাবাসের দুই কর্মকর্তাকে অব্যাহতি

মোসাদ্দেক হোসেন সাইফুল,বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৪
বাহরাইনে বাংলাদেশ দূতাবাসের দুই কর্মকর্তাকে অব্যাহতি

মানামা: দুর্নীতি, অনিয়ম ,স্বেচ্ছাচারিতা ও সাধারণ প্রবাসীদের সাথে অসদাচরণের অভিযোগে বাহরাইনের রাজধানী মানামায় অবস্থিত বাংলাদেশ দূতাবাসের দুই কর্মকর্তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের  রাষ্ট্রদূত মেজর জেনারেল কে এম মমিনুর রহমান মঙ্গলবার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।



রাষ্ট্রদূত বলেন বাহরাইন সরকারের সর্বোচ্চ পর্যায় থেকে একাধিক অভিযোগ ,সাধারণ প্রবাসীদের অহেতুক হয়রানি,অনিয়ম,স্বেচ্ছাচারিতা ও তাদের সঙ্গে অসদাচরণের অভিযোগ প্রমাণ হওয়ায় ওই দুই কর্মকর্তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

রাষ্ট্রদূত আরও বলেন, বাংলাদেশ দূতাবাস হল এখানে অবস্থানরত প্রবাসীদের ঠিকানা, এটা তাদের ঘর এবং আমরা সবাই একটি পরিবার। প্রবাসীদের সেবাদানের জন্যই দূতাবাস তাই কোন প্রবাসী কোন সমস্যা নিয়ে তার নিজ ঘরে এসে অহেতুক হয়রানির শিকার হবেন তা মেনে নেয়া যায় না । দু’একজনের জন্য গোটা দূতাবাসের নাম ক্ষুন্ন হতে দেয়া হবে না ।

তিনি বলেন এখানে জনবল সংকটের ব্যাপারে ঊর্ধ্বতন কতৃপক্ষকে জানানো হয়েছে এবং এর সমাধান হলে দূতাবাসের সেবার মান আরও বৃদ্ধি হবে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ

Alexa