ঢাকা, সোমবার, ৯ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

বাহরাইন

বাহরাইনে আরও দুই বাংলাদেশির মৃত্যু

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৪
বাহরাইনে আরও দুই বাংলাদেশির মৃত্যু

মানামা: বাহরাইনের রাজধানী মানামার  সিটি সেন্টার শপিং মলে দুর্ঘটনায় আবুল হোসেন (৩৪) নামে এক বাংলাদেশি শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতের Cardiopulmonary resuscitation (CPR) নং-৮০১৩০২১৩৭।

তিনি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার নয়াচর গ্রামের আরব আলীর পুত্র।

সরেজমিনে ঘটনাস্হলে গিয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, শপিং মলের দ্বিতীয় তলার ম্যাজিক প্লানেটের ভারি কিছু গেমসের মেশিন সরাতে গিয়ে একটি মেশিন চেইন ছিড়ে আবুল হোসেনের ওপরে পড়ে। এতে তার ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে এবং প্রচুর রক্তক্ষরণের ফলে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে বাংলাদেশ দুতাবাসের সঙ্গে যোগাযোগ করা হলে জানা গেছে, নিহতের ক্ষতিপূরণের বিষয়ে দূতাবাস মালিকপক্ষের সঙ্গে যোগাযোগ করেছে।

অপরদিকে হার্ট অ্যাটাকে সালমানীয়া হাসপাতালে মহিন উদ্দিন (৩০) নামে এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে বলে বাংলাদেশ দূতাবাস সুএে জানা যায়। তার Cardiopulmonary resuscitation (CPR) নং-৮৪০১৭৭৬৩১। তিনি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার কাশিহাটা গ্রামের আবুল কাশেমের পুত্র।

তার আত্মীয়-স্বজনদের সূএে জানা গেছে, হৃদযন্ত্রের সমস্যা নিয়ে তিনি দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন ছিলেন। যতো দ্রুত সম্ভব দেশে মরদেহ পাঠানোর চেষ্টা চলছে বলে দূতাবাস সূএে জানা গেছে।

এর আগে গত ৮ আগস্ট বাহরাইনের তৃতীয় বৃহত্তম শহর মুহাররকের হিদ শিল্প এলাকায়  সিমেন্ট ও কংক্রিট মিক্সিং ফ্যাক্টরিতে মর্মান্তিক দুর্ঘটনায় নিহত হন বাংলাদেশি অপর এক শ্রমিক ইউনুস বেপারী। তার বাড়ি শরীয়তপুর জেলায়।

পাঁচ টন ওজনের কংক্রিটের ব্লক বহনকারী একটি ক্রেন দুর্ঘটনাবশত স্তূপ করে রাখা কংক্রিটের ব্লকে আঘাত করলে সেটার চাপায় তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa