ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

আওয়ামী লীগ

শেখ হাসিনার কারাবন্দি দিবস ঘিরে মিলাদ মাহফিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
শেখ হাসিনার কারাবন্দি দিবস ঘিরে মিলাদ মাহফিল

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে তার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সফলতা কামনা করে আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দিবসটি পালন করা হয়। এ উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে সংগঠনের কেন্দ্রীয় পার্টি অফিসে স্বাস্থ্যবিধি মেনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আয়োজনে সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু ।

নির্মল রঞ্জন গুহ বলেন, ১৬ জুলাই ২০০৭ সাল থেকে ১১ জুন ২০০৮ সাল পর্যন্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দীন নাছিম ভাইয়ের নির্দেশে আদালত প্রাঙ্গণ থেকে শুরু করে রাজধানীসহ সারাদেশে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা শেখ হাসিনার মুক্তির দাবিতে ব্যাপক আন্দোলন-সংগ্রাম গড়ে তোলে।

সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, নেত্রীর মুক্তির দাবীতে স্বেচ্ছাসেবক লীগ ব্যাপক ভূমিকা রাখায় তখনকার নেতাদের ধন্যবাদ। আমাদের সাংগঠনিক নেত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশনা বাস্তবায়ন করতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী সর্বদা তৎপর।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে কেন্দ্রীয় নেতা গাজী মেজবাউল হোসেন সাচ্চু, তানভীর শাকিল জয়, মুজিবুর রহমান স্বপন, কাজী মোয়াজ্জেম হোসেন, দেবাশীষ বিশ্বাস, এ্যাড. মানিক কুমার ঘোষ, কাজী শাহানারা ইয়াসমিন, আব্দুস সালাম, মোবাশ্বের চৌধুরী,খায়রুল হাসান জুয়েল, নাফিউল করিম নাফা, আরিফুর রহমান টিটু, কৃষিবিদ মাহবুব হাসান, মেহেদী হাসান মোল্লা, নগর উত্তর সভাপতি ইসহাক মিয়া, নগর উত্তর সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম ও নগর দক্ষিণ সাধারণ সম্পাদক তারিক সাঈদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিন সংগঠনের প্রতিটি জেলা, মহানগর, উপজেলা, থানাসহ অন্যান্য ইউনিটগুলোও প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
এইচএমএস/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa