ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

দলমতের ঊর্ধ্বে উঠে ত্রাণ দিতে হবে: তোফায়েল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
দলমতের ঊর্ধ্বে উঠে ত্রাণ দিতে হবে: তোফায়েল

ভোলা: সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেন, অসহায়, দরিদ্র মানুষের কোনো দল নেই। দল মতের ঊর্ধ্বে উঠে ত্রাণ বিতরণ করতে হবে। যারা দুস্থ, যাদের কিছু নেই তারা যেন সঠিকভাবে ত্রাণ পায় সেই ব্যবস্থা করতে হবে।
 

রোববার (১৯ এপ্রিল) ভোলা সদর উপজেলা কমপ্লেক্স চত্বরে তোফায়েল আহমেদের পক্ষ থেকে দ্বিতীয় দফায় ত্রাণ বিরতণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।  

তোফায়েল বলেন, প্রত্যেকটি ইউনিয়নে, প্রত্যেকটি ওয়ার্ডে ত্রাণ বিতরণ কমিটি গঠন করতে হবে।

মনে রাখতে হবে কেউ যেন কষ্ট না পায়। করোনা একটি বিশ্ব মহামারি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক পদক্ষেপ নিয়েছেন। আল্লাহর রহমতে এখনো পরিস্থিতি ভালো আছে। সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখবেন। স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে চলতে হবে।
 
রোববার দ্বিতীয় দফায় ভোলা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের হতদরিদ্র তিন হাজার পরিবারের মধ্যে তোফায়েল আহমেদ এমপির পক্ষ থেকে তেল, আটা, লবণ ও চিনি বিতরণ করা হয়।  

এ সময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নবিক, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ইউনুছ, নবিক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa