ঢাকা, রবিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

নির্বাচনের মাঠে ফাউল করলে লালকার্ড দেখাবে জনগণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
নির্বাচনের মাঠে ফাউল করলে লালকার্ড দেখাবে জনগণ বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম। ছবি-বাংলানিউজ

সিরাজগঞ্জ: কোনো চক্রান্ত, ষড়যন্ত্র করে লাভ হবে না মন্তব্য করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন ঠেকানোর ক্ষমতা কারো নেই। নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। ওই নির্বাচনী মাঠে যারা ফাউল করবে, জনগণ তাদের লালকার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেবে। 

বিএনপি ও ঐক্যফ্রন্ট নেতাদের উদ্দেশ্য করে তিনি বলেন, নির্বাচন করছেন সুখের কথা, আনন্দের খবর। কিন্তু নির্বাচনকে কেন্দ্র করে কোনো চক্রান্ত করা হলে এদেশের জনগণ ভোটের মাধ্যমে তার সমুচিত জবাব দেবে।

 

বুধবার (২৮ নভেম্বর) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র পরিদর্শন শেষে উপস্থিত জনতার উদ্দেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ঐক্যফ্রন্টের নামে কয়েকজন রাজনৈতিক এতিম বিএনপির সঙ্গে জোট বেধেছেন। জনবিচ্ছিন্ন এসব নেতাদেরও জনগণ ভোটের মাধ্যমে জবাব দেবে। নির্বাচনে তাদের চরম পরাজয় হবে।  

গত ১০ বছরে সরকার দেশে অভাবনীয় উন্নয়ন করেছে উল্লেখ করে মোহাম্মদ নাসিম আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এদেশের জনগণ আলোর পথ পেয়েছে। কেউ আর অন্ধকারের পথে, জঙ্গিবাদের পথে ফিরে যেতে চায় না। হাওয়া ভবনের শাসন দেখতে চায় না।  

শুভগাছা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন শুভগাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান খোকা। সমাবেশে উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হাসান সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

বাংলাদেশে সময়: ২০৩৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।