ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

সোহরাওয়ার্দী উদ্যানে খালেদা জিয়া মিথ্যাচার করেছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৭
সোহরাওয়ার্দী উদ্যানে খালেদা জিয়া মিথ্যাচার করেছেন

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, সোহরাওয়ার্দী উদ্যানে খালেদা জিয়া অসত্য বক্তব্য রেখেছেন। তিনি মিথ্যাচার করে জাতিকে বিভ্রান্ত করেছেন।

সোমবার (১৩ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া সরকারি কলেজের নব-নির্মিত শেখ হাসিনা হল উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, এ দেশের জনগণ জানে, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর কীভাবে জোর করে সরকারি কর্মকর্তাদের অবসরে পাঠিয়েছিল, আওয়ামীমনা সরকারি কর্মকর্তাদের চাকরি থেকে বরখাস্ত করেছিল।

তিনিই প্রথম এ দেশে প্রতিহিংসার রাজনীতি চালু করেছিলেন। আর এখন আওয়ামী লীগকে বলছেন, প্রতিহিংসার রাজনীতি থেকে বেরিয়ে আসতে।

সংবিধান অনুযায়ী এ সরকারের অধীনেই আসন্ন জাতীয় সংসদ নির্বাচন হবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন হানিফ।

ইভিএম পদ্ধতি বাতিল প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য এক কোটি ৩০ লাখ ভুয়া ভোটার বানিয়েছিলেন। সেজন্য তারা ইভিএম পদ্ধতি চায় না। নির্বাচনে সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দেওয়ার বিধান অতীতে কখনও ছিল না। তাদের নিয়োগ করা না করা নির্বাচন কমিশনের বিষয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ কাজী মনজুর কাদির, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ।

এরপর হানিফ কলেজের ২০১৭ সালের শিক্ষাবর্ষে নবীন বরণ অনুষ্ঠানে যোগ দেন।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।