ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

আওয়ামী লীগ

সাংগঠনিকভাবে নিজেদের সংক‍ুচিত করেছে বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, মে ২৭, ২০১৬
সাংগঠনিকভাবে নিজেদের সংক‍ুচিত করেছে বিএনপি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: সাংগঠনিকভাবে বিএনপি নিজেদের দুর্বল ও সংকুচিত করেছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

শুক্রবার (২৭মে) দুপুরে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের ভালুকা ভরাডোবা অংশে মহাসড়কের কাজ পরিদর্শন শেষে স্থানীয় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি এখন পর্যন্ত স্ট্যান্ডিং কমিটি পুনর্গঠিত করতে পারেনি। বিএনপি নিজেরাই নিজেদের শত্রু। ’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, মোসাদ কানেকশনের সঙ্গে নতুন করে আরও কেউ জড়িত কিনা সে বিষয়ে তদন্ত চলছে। তদন্ত চলাকালে মন্তব্য করা ঠিক নয়।

‘অনেক সময় দেখা যায় কেঁচো খুঁড়তে বিষধর সাপ বেরিয়ে আসে। দেশের জনগণকে সঙ্গে নিয়ে রাজনৈতিকভাবেই সঙ্কট মোকাবেলা করতে হবে। ’
সড়ক পবিরহন ও সেতুমন্ত্রী বলেন, মহাসড়ক দখলের বিষয়ে অভিযান অব্যাহত রয়েছে। একবার মহাসড়ক দখলমুক্ত করা হলে দু’একদিন যেতে না যেতেই আবার দখল করে। কিন্তু এ মহাসড়ক দখলমুক্ত করতে আমি অবিরাম লেগে আছি।

অতীতের যে কোন ঈদের চেয়ে এবারের ঈদযাত্রা স্বস্তিকর হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এবার দুর্ভোগ অনেক কমবে। এলেঙ্গা-জয়দেবপুর নির্মিয়মান ফোর লেনে কিছুটা দুর্ভোগ হবে। আমি দুর্ভোগ সহনীয় করতে চেষ্টা করে যাচ্ছি।

এ সময় ময়মনসিংহ সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী শাহাবুদ্দিন খান, নির্বাহী প্রকৌশলী মাসুদ খান, সেনাবাহিনীর ক্যাপ্টেন মিজান প্রমুখ উপস্থিত ছিলেন।
    
বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, মে ২৭, ২০১৬
এমএএএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa