ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘বাপের বেটি ভাঙবেন, তবু মচকাবেন না’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, মে ১৭, ২০১৬
‘বাপের বেটি ভাঙবেন, তবু মচকাবেন না’ ছবি: দীপু মালাকার

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছিলো। সব ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণে হাত দিয়েছেন।

এ সেতুর নির্মাণ কাজ ইতিমধ্যে অনেক দূর এগিয়েছে। শেখ হাসিনা বাপের বেটি। তিনি ভাঙবেন, তবু মচকাবেন না।

মঙ্গলবার (১৭ মে) শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

শেখ সেলিম বলেন, তিনি (শেখ হাসিনা) অসম্ভব কাজকে সম্ভব করে যাচ্ছেন। যুদ্ধাপরাধীদের ফাঁসি কার্যকর না করার জন্য মার্কিন পররাষ্ট্র মন্ত্রী জন কেরি শেখ হাসিনাকে ফোন করেছিলেন। তারপরও শেখ হাসিনা ফাঁসি কার্যকর করেছেন।


যুদ্ধাপরাধীদের বিচার প্রসঙ্গে আমেরিকার উদ্দেশ্যে তিনি বলেন, এটা বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়। এতে নাক গলানো বরদাসত করা হবে না। আপনারা যদি প্রকৃত গণতান্ত্রিক দেশ হয়ে থাকেন, তবে আপনাদের দেশে বঙ্গবন্ধুর খুনীরা আছে তাদের আমাদের হাতে তুলে দিন।

শেখ সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, দলের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, মে ১৭, ২০১৬
এমআইএস/কেআরএম

** ‘শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সুশৃঙ্খল হয়’

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad