ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

আওয়ামী লীগ

শাহরাস্তিতে আহত যুবলীগ কর্মীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, মে ৮, ২০১৬
শাহরাস্তিতে আহত যুবলীগ কর্মীর মৃত্যু

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত যুবলীগ কর্মী জামাল হোসেনের (২৪) মৃত্যু হয়েছে।

রোববার (০৮ মে) সকাল ১০টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত জামাল হোসেন শাহরাস্তি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের নিজ মেহের কাজির কামতা এলাকার মো. শহীদ উল্যাহ মিজির ছেলে।

শাহরাস্তি আইডিয়াল অ্যাকাডেমির প্রধান শিক্ষক মোসাদ্দেক হোসেন বাংলানিউজকে জানান, জামাল শনিবারের নির্বাচনে রায়শ্রী ইউয়িনের সদস্য প্রার্থী সমুনের পক্ষে কাজ করতে যান। বিকেলে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন তিনি। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতে তাকে কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, মৃত্যুর সংবাদ পেয়ে দুপুর সাড়ে ১২টায় ওই বাড়িতে জামালের মরদেহ নেওয়ার জন্য এসেছি। কিন্তু জামালের পরিবার ও এলাকার লোকজন মরদেহ দিতে রাজি হয়নি। উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলাপ করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আশ্ররাফুজ্জামান বলেন, ঘটনাটি আমরা জেনেছি। মৃত্যুর কারণ জানতে শাহরাস্তি থানার ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, মে ০৮, ২০১৬
এটিআর/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa