ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

আওয়ামী লীগ

ইউপি নির্বাচন

শালিখায় আ.লীগ বিদ্রোহীর ৪ মোটরসাইকেল ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, মে ৬, ২০১৬
শালিখায় আ.লীগ বিদ্রোহীর ৪ মোটরসাইকেল ভাঙচুর

মাগুরা: মাগুরার শালিখা উপজেলা সদরের আড়পাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মারধর করা হয়েছে। এ সময় চারটি মোটরসাইকেল ভাঙচুর করেb আওয়ামী লীগের প্রার্থীর কর্মীরা।

বৃহস্পতিবার (০৫ মে) রাত ১১টার দিকে ইউনিয়নের
বরইচারা কালিতলা এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় বিদ্রোহী প্রার্থীর পাঁচ কর্মী আহত হয়েছেন। তারা হলেন, আড়পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তফসির আলী এবং কর্মী জহুর, সবুর, আজিজার ও  হাফিজার। তাদের শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আড়পাড়া ইউপির বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিদ্রোহী প্রার্থী আরোজ আলী অভিযোগ করেন, নির্বাচনী প্রচারণা শেষে রাতে কর্মীদের নিয়ে ফিরছিলেন তিনি। পথে বরইচারা কালিতলা এলাকায় রাত ১১টার দিকে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ইসরাইল মুন্সির সমর্থকরা তাদের ওপর হামলা করে তার কর্মীদের মারধর করেন।

এ সময় হামলাকারীরা বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে এলাকায় ভীতি সৃষ্টি করে। এছাড়াও তার কর্মীদের চারটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান হামলায় একজন আহত ও চারটি মোটরসাইকেল ভাঙচুরের কথা নিশ্চিত করেছেন।

গুলির ঘটনা অস্বীকার করে ওসি জানান, হামলা ও ভাঙচুরের ঘটনায় থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মে ০৬, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa