ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

আওয়ামী লীগ

বরিশালে ছাত্রলীগের ৩ নেতাকর্মী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, মে ৪, ২০১৬
বরিশালে ছাত্রলীগের ৩ নেতাকর্মী আটক

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ছাত্রীসহ ছয় শিক্ষার্থীকে মারধর করে মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগে স্থানীয় ছাত্রলীগের তিন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার (০৪ মে) দুপুরে বরিশাল শহরের লাহারহাট থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন, বরিশাল বন্দর থানাধীন নরকাঠী গ্রামের ফরিদ মৃধার ছেলে ও বন্দর থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাকিল (২৫), কর্মী দুলাল হাওলাদারের ছেলে ফয়সাল হাওলাদার (২০) এবং একই এলাকার রাকিব (২৫)।

ছিনতাইয়ের শিকার ববির প্রথমবর্ষের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান জানান, পরীক্ষা শেষে সকাল ১০টার দিকে তার বন্ধু সৌরভ তালুকদার ও তাদের চার বান্ধবী লাহারহাটে ঘুরতে যায়। সেখান  থেকে নৌকাযোগে কাছের চর ঘোরা শেষে ফেরার সময়  ছাত্রলীগ নেতা শাকিল মৃধাসহ কয়েকজন একটি ট্রলার নিয়ে নদীর মধ্যে তাদের নৌকা থামায়। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের মারধর করে সবার মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে তাদের লাহারহাট থেকে বাসযোগে পাঠিয়ে ‍দেয়।

এদিকে, বন্দর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আমজাদ হোসাইন ঘটনাটি দেখতে পেয়ে ওই তিন নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে আসেন।

এএসআই আমজাদ হোসাইন বাংলানিউজকে জানান, আটকদের কাছ থেকে মোবাইল ফোনগুলো উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় একটি ছিনতাই মামলা হয়েছে বলে জানান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুল আলম।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, মে ০৪, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa