ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

আ’লীগ নেতা হক টুকু হত্যা মামলায় প্রধান আসামির আত্মসমর্পণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, মে ৪, ২০১৬
আ’লীগ নেতা হক টুকু হত্যা মামলায় প্রধান আসামির আত্মসমর্পণ

রাজশাহী: রাজশাহীতে গুলিবিদ্ধ হয়ে জেলা আওয়ামী লীগ নেতা হক টুকু নিহতের ঘটনায় দায়ের করা মামলায় প্রধান আসামি এম এ নয়ন আত্মসমর্পণ করেছেন।

বুধবার (০৪ মে) রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের (১) আদালতে তিনি আত্মসমর্পণ করেন।

এ সময় তার আইনজীবী জামিনের আবেদন করেছিলেন। কিন্তু শুনানি শেষে আদালতের বিচারক মোকসেদা আসগর জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে ঘটনার পর থেকে নয়নকে খুঁজছিল পুলিশ। এরই মধ্যে গত ২৭ এপ্রিল এই মামলায় গ্রেফতার রবিউল ইসলাম ও জসিম উদ্দিনকে তিনদিনের রিমান্ডে নিয়ে জিজিজ্ঞাসাবাদ করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা বোয়ালিয়া থানার উপপরিদর্শক (এসআই) সেলিম বাদশা বলেন, জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এ মামলায় আদালতে আত্মসমর্পণকারী নয়নকেও এবার রিমান্ডে আনা হবে।

গত ২৪ এপ্রিল বিকেলে জিয়াউল হক টুকু রাজশাহী নগর ভবনের সামনে নিজের ব্যবসায়িক চেম্বারে গুলিবিদ্ধ হন। ঘটনার পর গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু বিকেল সাড়ে ৪টার দিকে ৫নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, মে ০৪, ২০১৬
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa