ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

জয়পুরহাট যুবলীগের সভাপতি সুমন, সম্পাদক মিলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, মে ৩, ২০১৬
জয়পুরহাট যুবলীগের সভাপতি সুমন, সম্পাদক মিলন

জয়পুরহাট: সুমন কুমার সাহাকে সভাপতি ও রাসেল দেওয়ান মিলনকে সাধারণ সম্পাদক করে জয়পুরহাটে যুবলীগের কমিটি ঘোষণা করা করা হয়েছে।

মঙ্গলবার (০৩ মে) বিকেলে স্থানীয় শহীদ ডা. আবুল কাশেম ময়দানে জয়পুরহাট জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর তাদের নাম ঘোষণা করেন।

সম্মেলনে আসাদুজ্জামান নূর বলেন, বর্তমান সরকার দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। সেইসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৌলবাদ দূর করে দেশের হাল ধরেছেন। তিনি ঝড়ের মধ্য দিয়ে উন্নয়নের প্রতীক নৌকাকে টেনে এনে বিশ্ব দরবারে এদেশকে পরিচিত করেছেন।

প্রধান বক্তা হিসেবে যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, শুধু মাঠ দখল নয়, টিকে থাকতে হলে মানুষের মন জয় করতে হবে। যুবরাই পারে দেশকে এগিয়ে নিতে। তাই যুবলীগ কর্মীদের নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে।

জয়পুরহাট জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাফিজ আল তামিজ উজ্জলের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক আবু আহমেদ নাসিম পাভেল, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সোলায়মান আলী ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমন কুমার সাহা।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, মে ০৩, ২০১৬
এটিআর/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।