ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

আ’লীগ প্রার্থীর ভাইকে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৬
আ’লীগ প্রার্থীর ভাইকে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১৩

ফরিদপুর: ফরিদপুরের মধুখালীর বাগাট ইউপি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ ১৩ আসামিকে গ্রেফতার করেছে।

মধুখালী থানার ওসি রুহুল আমিন জানান, উপজেলার বাগাট ইউপি নির্বাচনে আ’লীগ প্রার্থী মতিয়ার রহমান খানের ভাই আতিয়ার রহমান (৫৫) হত্যার ঘটনায় রোববার রাতে নিহতের চাচা শাহাদাত হোসেন লাল ১শ’ ২ জনের নাম উল্লেখ করে এবং আরও অজ্ঞাত ১৭৫/২০০ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা মধুখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম নবী বলেন, হত্যার ঘটনায় প্রধান আসামি বিএনপি প্রার্থী আব্দুর রহিম ফকিরসহ ১৩ জনকে গ্রেপ্তার করেছি।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে আদালতের কাছে। অন্য আসামিদের গ্রেফতার করতে একাধিক টিম কাজ করছে।

চতুর্থ দফা নির্বাচনকে সামনে রেখে বিএনপি নেতাকর্মীরা মধুখালীর বাগাট বাজারের আওয়ামী লীগ অফিসে হামলা চালায়। এ ঘটনায় বাগাট ইউপির আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর ভাই আতিয়ার রহমান নিহত হন। আহত হন ১০ জন। আহতরা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৬
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa