ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

আওয়ামী লীগ

জয়কে হত্যার পরিকল্পনাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৬
জয়কে হত্যার পরিকল্পনাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

ঢাকা: প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার পরিকল্পনাকারীদের ফাঁসির দাবি জানিয়ে বাংলাদেশ আওয়ামী তৃণমূল লীগ।

সোমবার (২৫ এপ্রিল) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানায় সংগঠনটি।

মানববন্ধনে বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্বাধীনতার যেমন রূপকার তেমনি সজীব ওয়াজেদ জয় দেশকে ডিজিটাল বাংলাদেশ গড়ার অন্যতম রূপকার।
 
বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন ৭১ সালের শত্রু জামায়াত ও তাদের দোসর বিএনপি দেশ ও শেখ হাসিনার পরিবারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে।

সাংবাদিক নামের কলঙ্ক শফিক রেহমান ও মাহমুদুর রহমান ষড়যন্ত্র করে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যার পরিকল্পনা করেছিলেন বলেও জানান বক্তারা।

১৯৭৫ সালে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের হত্যার মাধ্যমে যেমন দেশকে ধ্বংস করতে চেয়েছিল ঠিক একইভাবে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার পরিবারকে ধ্বংসের ষড়যন্ত্র চলছে বলেও জানান তারা।

এই ষড়যন্ত্রকারীদের স্বপ্ন বাংলার মাটিতে কখনও পূরণ করতে দেওয়া হবে না। বাংলাদেশ আওয়ামী তৃণমূল লীগ দেশের জনগণকে সাথে নিয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে প্রস্তুত রয়েছে বলে জানা সংগঠনটির নেতারা।

বাংলাদেশ আওয়ামী তৃণমূল লীগের সভাপতি মো. শাহেদুল আলম চৌধুরী টিপুর সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী তৃণমূল লীগের সাধারণ সম্পাদক মো. খালেদ সোবাহান চৌধুরী নাসিম, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ডা. সালাহ উদ্দিন ভূইয়াসহ সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৫৩০, এপ্রিল ২৫, ২০১৬
আরআইএস/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa