ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

আওয়ামী লীগ

‘আমরা নেতা নই, সংগঠক’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৬
‘আমরা নেতা নই, সংগঠক’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: ‘আমরা নেতা নই, সংগঠক,’ এভাবেই নিজের পরিচয় নেতাকর্মীদের কাছে তুলে ধরলেন যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী।

তিনি বলেন, ‘আমাদের সবচেয়ে বড় পরিচয়, আমরা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কর্মী।

একটি সংগঠনের কাজ হচ্ছে বহুমাত্রিক। কর্মীকে উদ্ধুদ্ধ করতে হবে, জনগণকে উদ্বুদ্ধ করতে হবে। ’

শনিবার (২৩ এপ্রিল) দুপুরে ময়মনসিংহের বাইপাস মোড়ে মহানগর যুবলীগ আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির সমালোচনা করে যুবলীগ সভাপতি বলেন, আওয়ামী লীগ জনগণের দল। আর বিএনপি হচ্ছে বিবৃতি নির্ভর দল। তারা মিথ্যাচার ও ষড়যন্ত্র করে আ’লীগকে ক্ষমতা থেকে হটাতে চায়। কিন্তু বিএনপিকে মোকাবেলায় যুবলীগ রাজপথে ছিলো, আছে, ভবিষ্যতেও থাকবে।

মহানগর যুবলীগ নেতা শাহীনুর রহমানের সভাপতিত্বে পথসভায় বক্তব্য দেন-কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, ময়মনসিংহ পৌরসভার মেয়র ও জেলা আ’লীগ নেতা ইকরামুল হক টিটু, জেলা আ’লীগের শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মোহিত উর রহমান শান্ত, কেন্দ্রীয় যুবলীগের দফতর সম্পাদক কাজী আনিসুর রহমান প্রমুখ।

এর আগে ময়মনসিংহের প্রবেশ মুখ বেলতলী এলাকায় পৌঁছালে ওমর ফারুক চৌধুরীকে ধান ও দুর্বা দিয়ে বরণ করে নেন মহানগর যুবলীগের নেত্রীরা।

পরে বাইপাস মোড় এলাকায় পথসভার শুরুতেই তাকে ক্রেস্ট ও মানপত্র দেন যুবলীগ নেতা শাহীনুর রহমান।

পরে যুবলীগ সভাপতি নগরীর টাউন হল এলাকায় জেলা যুবলীগের উদ্যোগে আয়োজিত এক পথসভায় বক্তব্য দেন। পরে জামালপুরের উদ্দেশে যাত্রা করেন তিনি।  

বাংলাদেশ সময় ১৮২২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৬
এমএএম/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa