ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

আওয়ামী লীগ

বাগমারায় আ’লীগ মনোনীত প্রার্থীর সমর্থকের ওপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৬
বাগমারায় আ’লীগ মনোনীত প্রার্থীর সমর্থকের ওপর হামলা

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলার সাজুড়িয়া গ্রামে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থকদের ওপর হামলা এবং কয়েকটি দোকানে ভাঙচুর ও লুটপাট চালিয়েছে বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা। এ সময় শিশুসহ তিনজন আহত হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মেহেদী হাসান (১২) নামে একটি শিশুকে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিহার রহমান।

প্রত্যক্ষদর্শী আমজাদ হোসেন জানান, রাতে ১৫/২০টি মোটরসাইকেল ও একটি মিনি ট্রাকে বহিরাগতসহ আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আলমগীর সরকারের ৪০/৫০ জন সমর্থক সাজুড়িয়ার তালতলি মোড়ে টাঙানো নৌকা প্রতীকের ব্যানার ও পোস্টার ছিড়ে ফেলেন।

পরে তারা সাজুড়িয়া মোড়ে গিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর সমর্থকদের ওপর হামলা চালায়। সেখানে দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এ সময় ইটের আঘাতে সাজুড়িয়ার মামুন রশিদের ছেলে মেহেদিসহ তিনজন আহত হয়।

পরে তারা সেখান থেকে ফিরে গিয়ে দ্বিতীয় দফায় তালতলি মোড়ে আওয়ামী মনোনীত প্রার্থীর সমর্থক আব্দুস সোবহানের মুদি দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। এসময় তারা তাহেরপুর পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ সুমনকে মারধর করে।

রাজশাহীর বাগমারা থানার ওসি মতিহার রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই তারা পালিয়ে যায়। এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুস সালাম বলেন, দলীয় মনোনয়ন চূড়ান্ত হওয়ার পর থেকে বিদ্রোহী প্রার্থী তাদের সমর্থকদের হুমকি ধমকি দিয়ে আসছে। এ ব্যাপারে থানায় গত ২ ও ১৯ এপ্রিল থানায় দুইটি অভিযোগ দেওয়া হয়। পুলিশ অভিযোগ দু’টি জিডি হিসেবে রেকর্ড করলেও তাদের বিরুদ্ধে কোনো পদক্ষেপ না নেওয়ায় তারা ধরনের পরিকল্পিত হামলার সুযোগ পেয়েছে।

এ ব্যাপারে বিদ্রোহী প্রার্থী আলমগীর হোসেন সরকারের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। #

বাংলাদেশ সময়: ০৪৩৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa