ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

আওয়ামী লীগ

‘আন্তর্জাতিক সন্ত্রাসবাদের সঙ্গে বিএনপি জড়িত’

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৬
‘আন্তর্জাতিক সন্ত্রাসবাদের সঙ্গে বিএনপি জড়িত’

ঢাকা: বিএনপি আন্তর্জাতিক সন্ত্রাসবাদের সঙ্গে জড়িত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

 

তিনি বলেছেন, বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্রে শফিক রেহমানসহ বিএনপি নেতার পুত্র, জাসাস নেতা সংশ্লিষ্ট থাকার ঘটনা প্রমাণিত করেছে যে বিএনপি এখন কেবলমাত্র দেশের ভেতরেই সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত নয়, তারা এখন আন্তর্জাতিক সন্ত্রাসবাদের সঙ্গে জড়িত।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. হাছান মাহমুদ এ অভিযোগ করেন।

তিনি বলেন, যেসব বিদেশি বন্ধুরা খালেদা জিয়া ও দলটির নেতৃবৃন্দের সঙ্গে দেখা করেন তাদের প্রতি অনুরোধ, আপনারা দয়া করে বিএনপিকে সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য উৎসাহ দেবেন না।

‘সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্রের গোড়া আরও গভীরে। শীর্ষ জায়গা সিগন্যাল ছাড়া এ ষড়যন্ত্র হয়নি। আশা করি ভবিষ্যতে এ ষড়যন্ত্রের মূল হোতাদের নাম বেরিয়ে আসবে। ’

সংগঠনের সভাপতি শাহাদাত হোসেন টয়েলের সভাপতিত্বে সভায় ফজলুল হক, জাহাঙ্গীর খন্দকার, আবু হানিফ, এম এ করিম প্রমুখ বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৬
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa