ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

আ.লীগ ক্ষমতায় এলে দেশে খাদ্যাভাব থাকে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৬
আ.লীগ ক্ষমতায় এলে দেশে খাদ্যাভাব থাকে না ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝালকাঠি: অতীতের সরকারগুলোর সঙ্গে বর্তমান সরকারের তুলনা করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় আসলে আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হই। অন্য সরকার আসলে আমরা খাদ্য ঘাটতির দেশে পরিণত হই।


 
তিনি বলেন, জিয়াউর রহমান ও এরশাদের বাড়ি উত্তরবঙ্গ হওয়া সত্ত্বেও সেখানে বছরে দুইবার দুর্ভিক্ষ হতো। কিন্তু শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর উত্তরবঙ্গবাসী দুর্ভিক্ষ ভুলে গেছে। এখন দেশে কোনো  খাদ্যাভাব নেই।

শনিবার (১৬ এপ্রিল) দুপুরে ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের বিনামূল্যে সার-বীজসহ কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
অনুষ্ঠানে সদর উপজেলার ৯৫০ জন আউশ চাষিকে কৃষি উপকরণ দেওয়া হয়।
    
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান হোসেন খানের সভাপতিত্ব অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ উপপরিচালক শেখ আবু বকর সিদ্দিক, জেলা প্রশাসক মো. মিজানুল হক চৌধুরী, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মকবুল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa