ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

তিন জঞ্জাল সমস্যা করছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৬
তিন জঞ্জাল সমস্যা করছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ইতোপূর্বের পাকিস্তান আমল-সামরিক শাসন ও বিএনপি সরকার এদেশের ‘তিন জঞ্জাল’ বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শুক্রবার (১৫ এপ্রিল) বাসন্তী পূজা উপলক্ষে দয়াগঞ্জ শিব মন্দির আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, পাকিস্তানিদের রেখা যাওয়া জঞ্জাল, সাময়িক শাসনের রেখা যাওয়া জঞ্জাল এবং বিএনপি সরকারের রেখে যাওয়া সাম্প্রদায়িকতার জঞ্জাল আমাদের সামনের দিকে পথ চলায় সমস্যা করছে। এই তিন জঞ্জাল না থাকলে অনেক দূর যেতে পারতাম, অনেক ভালো থাকতে পারতাম।

পাকিস্তান, সাময়িক শাসন ও সাম্প্রদায়িক জনগণের বিরুদ্ধে ঘুরে দাড়াচ্ছি উল্লেখ করে তিনি আরও বলেন, ফিরে যাচ্ছি সঠিক ইতিহাসের দিকে, ’৭২’র সংবিধানের দিকে।

ইনু বলেন, যদি উন্নয়ন চান, তাহলে দুর্নীতিবাজদের রুখে দিতে হবে, বৈষম্য দূর করতে হবে।

এসময় তিনি সবার প্রতি আহ্বান জানিয়ে বলেন, আসুন শক্তি সঞ্চারকরী রাজাকার ও জঙ্গিদের পাহারাদার বিএনপি-জামায়াতকে রুখে দেই।

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান বিচারপতি গৌর গোপাল সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বাসন্তী পূজা উদযাপন পরিষদের সভাপতি তমাল দত্ত, সাধারণ সম্পাদক এস কে বাদল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৬
এফবি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa