ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

এভিয়াট্যুর

১৫-২৩ জুলাই সবার জন্য উন্মুক্ত অভ্যন্তরীণ ফ্লাইট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
১৫-২৩ জুলাই সবার জন্য উন্মুক্ত অভ্যন্তরীণ ফ্লাইট

ঢাকা: গত দুই সপ্তাহ শুধু আন্তর্জাতিক ফ্লাইটের টিকিট দেখিয়ে অভ্যন্তরীণ ফ্লাইটের সেবা নেওয়া যাচ্ছিল। করোনা ভাইরাস রোধে আগামী ১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত কঠোর বিধি-নিষেধ শিথিল করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এই সময়ে সবার জন্য অভ্যন্তরীণ ফ্লাইট সেবা চালু থাকবে বলে জানিয়েছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়।

মঙ্গলবার (১৩ জুলাই) সকালে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনের সব বিধি মেনে চলবে অভ্যন্তরীণ ফ্লাইট।  

একই প্রজ্ঞাপনে ২৩ জুলাই সকাল ৬টা থেকে ৫ আগস্ট দিনগত রাত ১২টা পর্যন্ত কঠোর বিধি-নিষেধ দেওয়া হয়। এই সময়ে পুনরায় অভ্যন্তরীণ ফ্লাইট বন্ধ থাকবে। তবে আগের নিয়ম অনুযায়ী আন্তর্জাতিক ফ্লাইটের যাত্রীরা অভ্যন্তরীণ ফ্লাইটে চড়তে পারবেন।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (বিমান ও সিএ) জনেন্দ্র নাথ সরকার বাংলানিউজকে বলেন, এক সপ্তাহ সবার জন্য অভ্যন্তরীণ ফ্লাইট সচল থাকবে। তবে ২৩ তারিখের পর আবারও ফ্লাইট বন্ধ থাকবে। কোভিড সংক্রান্ত সব ধরনের স্বাস্থ্যসেবা মেনেই অভ্যন্তরীণ ফ্লাইটের সেবা নিতে পারবেন যাত্রীরা।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
এসআইএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa