ঢাকা, শনিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১২ জুন ২০২১, ০১ জিলকদ ১৪৪২

এভিয়াট্যুর

নভোএয়ার-এর আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, জুন ৩, ২০২১
নভোএয়ার-এর আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ

দেশের বাজেট ঘোষণার দিনই (০৩ জুন) ভ্রমণপ্রেমীদের জন্য সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। দু’জনের জন্য দুই রাত তিন দিনের এই প্যাকেজের আওতায় প্লেনের টিকিট, হোটেল ভাড়া, বিমানবন্দর থেকে হোটেল যাওয়া-আসাসহ সকালের নাস্তার ব্যবস্থা রয়েছে।

ভ্রমণ পিপাসুদের এই সুবিধা দিতে দেশের ২০টি বেসরকারি ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

কক্সবাজারে জনপ্রতি সর্বনিম্ন এক হাজার ৮৯৯ টাকার মাসিক কিস্তিতে ঢাকা থেকে এবং দেশের যে কোনো প্রান্তে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। রয়েল টিউলিপ পার্ল বিচ রিসোর্ট, সায়মন বিচ রিসোর্ট, ওশান প্যারাডাইজ হোটেল অ্যান্ড রিসোর্ট, লং বিচ হোটেল, উইন্ডি ট্যারেস বুটিক হোটেল, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট এবং গ্রেস কক্স স্মার্ট হোটেলে এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

ঢাকা থেকে সিলেটে জনপ্রতি এক হাজার ৭৪৫ টাকা মাসিক কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে। হোটেল রোজভিউ ও হোটেল নুরজাহান গ্র্যান্ডে এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

এছাড়া ঢাকা থেকে চট্টগ্রামে জনপ্রতি সর্বনিম্ন দুই হাজার, কক্সবাজার থেকে ঢাকায় জনপ্রতি এক হাজার ৩৪০ টাকার মাসিক কিস্তিতে ভ্রমণ করা যাবে।  
বর্তমানে নভোএয়ার কারোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে ঢাকা থেকে প্রতিদিন চট্টগ্রামে ৬টি, যশোরে ৫টি, সৈয়দপুরে ৫টি, সিলেটে ২টি, বরিশালে ২টি এবং রাজশাহীতে ২টি করে ফ্লাইট পরিচালনা করছে।  

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, জুন ০৩, ২০২১
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa