ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

বুধবার থেকে সীমিত পরিসরে অভ্যন্তরীণ ফ্লাইট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
বুধবার থেকে সীমিত পরিসরে অভ্যন্তরীণ ফ্লাইট

ঢাকা: কক্সবাজার বাদে বুধবার থেকে সীমিত পরিসরে অভ্যন্তরীণ ফ্লাইট চলবে বলে সিদ্ধান্ত নিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

মঙ্গলবার (২০ এপ্রিল) জরুরি বৈঠকে এমন সিদ্ধান্ত নিয়েছে সংস্থাটি।

প্রবাসী কর্মীরা যারা রাজধানীর বাইরে থেকে রাজধানীতে আসেন তাদের যাতায়াতের সুবিধার জন্য এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে সাধারণ যাত্রীরাও জরুরি প্রয়োজনে যাওয়া-আসা করতে পারবেন। তবে কক্সবাজার রুটে সব ফ্লাইট বাতিল করা হয়েছে। কারণ, সুযোগ পেয়ে অনেকে সমুদ্র সৈকতে ঘুরতে যেতে পারেন। এ জন্য কক্সবাজার রুটে অভ্যন্তরীণ ফ্লাইট চলাচল বন্ধ থাকছে।

বেবিচক চেয়ারম্যান এম মফিদুর রহমান বাংলানিউজকে বলেন, বুধবার থেকে সীমিত সংখ্যায় অভ্যন্তরীণ রুটে উড়োজাহাজ চলাচল করবে। কোন গন্তব্য থেকে সর্বোচ্চ কী পরিমাণ ফ্লাইট চলাচল করবে তা সার্কুলারের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। বর্তমানে আমাদের অনেক ক্ষতি হচ্ছে, যা বলার মতো না।

তিনি আরও বলেন, কক্সবাজার রুট বাতিল করেছি। কারণ, অনেকে এটাকে সুযোগ হিসেবে নিয়ে ঘুরতে বের হতে পারেন। ফলে বাড়তে পারে করোনাভাইরাসের সংক্রমণ।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
এমআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।