ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

৪২০০ টাকায় বিমানে চট্টগ্রাম থেকে সিলেট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, মার্চ ৯, ২০২১
৪২০০ টাকায় বিমানে চট্টগ্রাম থেকে সিলেট বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি প্লেন

ঢাকা: আগামী ১৭ মার্চ থেকে শুরু হওয়া চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটে সর্বনিম্ন ভাড়া নির্ধারণ করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। চট্টগ্রাম থেকে সিলেট ওয়ানওয়ে সর্বনিম্ন ভাড়া চার হাজার ২০০ টাকা।

রিটার্ন ভাড়া আট হাজার ৪০০ টাকা। তারিখ ও আসন খালি থাকার ওপর এ ভাড়া নির্ভর করে।  

বিমান বলছে, দেশের অ্যাভিয়েশন ইতিহাসে এবারই প্রথম চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটে বিমানের ফ্লাইট শুরু হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ১৭ মার্চ বন্দর নগর চট্টগ্রাম থেকে পূণ্যভূমি সিলেটে সপ্তাহে দু’দিন ফ্লাইট পরিচালনা করবে। যাত্রীদের চাহিদা ও অভ্যন্তরীণ পর্যটন ও বাণিজ্যিক বিষয়াদির কথা বিবেচনা করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটে বিমানের ফ্লাইট চালুর উদ্যোগ গ্রহণ করেছে। যা বাংলাদেশের অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনার ইতিহাসে এ প্রথম।  

চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটের টিকিট বিমানের মোবাইল অ্যাপস, ওয়েবসাইট, ট্রাভেল এজেন্ট, ট্যুর অপারেটর, বিমান কল সেন্টার ও সেলস কাউন্টার থেকে ক্রয় করা যাবে। বিস্তারিত তথ্য www.biman-airlines.com অথবা কল সেন্টারে ০১৯৯০ ৯৯৭৯৯৭ যোগাযোগ করে জানা যাবে।  

এর আগে গত বছরের নভেম্বরে দেশে প্রথম ঢাকার বাইরে সিলেট থেকে কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনা শুরু করে বিমান।  

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, মার্চ ০৯, ২০২১
টিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa