ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

এটিজেএফবি’র সভাপতি নাদিরা, সাধারণ সম্পাদক তানজিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, মার্চ ৩, ২০২১
এটিজেএফবি’র সভাপতি নাদিরা, সাধারণ সম্পাদক তানজিম নাদিরা, রুমি ও তানজিম

ঢাকা: এভিয়েশন ও ট্যুরিজম বিটের সাংবাদিকদের সংগঠন এভিয়েশন অ্যান্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরামের (এটিজেএফবি) নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এটিএন বাংলার নাদিরা কিরণকে সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) তানজিম আনোয়ারকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে সহ-সভাপতি হয়েছেন কালের কণ্ঠের বিজনেস এডিটর মাসুদ রুমী।

বুধবার (৩ মার্চ) এটিজেএফবি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক জুলহাস কবীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আগামী দুই বছর (২০২১-২২) মেয়াদের ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন কালের কণ্ঠের মাসুদ রুমী, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন বৈশাখী টেলিভিশনের রীতা নাহার, কোষাধ্যক্ষ হয়েছেন বিটিভির শফিউল্লাহ সুমন, সাংগঠনিক সম্পাদক হয়েছেন বণিক বার্তার মনজুরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন আরটিভির জুলহাস কবীর এবং দপ্তর সম্পাদক হয়েছেন ভোরের ডাকের ইমরুল কাওসার ইমন।

এছাড়া যায় যায় দিনের আলতাব হোসেন, ডেইলি স্টারের রা‌শিদুল হাসান, যমুনা টেলিভিশনের আব্দুল্লাহ তুহিন, আমাদের সময়ের তাওহীদুল ইসলাম এবং এশিয়ান টিভির বাতেন বিপ্লব নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

পেশাদারিত্বের উৎকর্ষ সাধনের পাশাপাশি দেশের এভিয়েশন ও ট্যুরিজম শিল্পের বিকাশে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এটিজেএফবি পর্যটন দিবসসহ বছরব্যাপী নানা ধরনের উৎসব, সভা-সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে।  

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, মার্চ ০৩, ২০২১
জিসিজি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa