ঢাকা, বুধবার, ১৪ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

এভিয়াট্যুর

অক্টোবরেই সিলেট-লন্ডন ফ্লাইট চালুর আশা বেবিচক চেয়ারম্যানের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
অক্টোবরেই সিলেট-লন্ডন ফ্লাইট চালুর আশা বেবিচক চেয়ারম্যানের

ঢাকা: আগামী অক্টোবর মাসেই সরাসরি সিলেট থেকে লন্ডন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট চালুর বিষয়ে আশাবাদ ব্যক্ত করেছেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান।  

তিনি বলেন, আশা করি খুব দ্রুততার সঙ্গে যুক্তরাজ্যের ডিপার্টমেন্ট অব ট্রান্সপোর্ট (ডিটিএফ) ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর পরিদর্শনের যৌথ সুপারিশমালা বাস্তবায়ন করবে।

 

বুধবার (১৬ সেপ্টেম্বর) বেবিচক-ডিটিএফের যৌথ ভার্চ্যুয়াল সভায় একথা বলেন।  

মো. মফিদুর রহমান বলেন, আগামী অক্টোবর থেকেই সিলেট থেকে লন্ডন সরাসরি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট চালুর প্রস্তুতি আমাদের রয়েছে। ডিটিএফ-বেবিচক অ্যাভিয়েশন সিকিউরিটি বিষয়ে যৌথ পরিদর্শনের সুপারিশ বাস্তবায়ন হলেই ফ্লাইট চালু করা যাবে।  

তিনি অ্যাভিয়েশন সিকিউরিটি বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপ তুলে ধরেন যুক্তরাজ্যের ডিপার্টমেন্ট অব ট্রান্সপোর্ট (ডিটিএফ) কর্তৃপক্ষের কাছে।  

ভার্চ্যুয়াল সভায় যুক্তরাজ্যের ডিপার্টমেন্ট অব ট্রান্সপোর্টের (ডিটিএফ) পরিচালক কাশিফ চাদরী বলেন, পারস্পরিক স্বার্থ বজায় রেখে বাংলাদেশকে সহায়তা দিতে ডিটিএফ আন্তরিক।  

তিনি ডিটিএফ-ইউকের গৃহীত পদক্ষেপ বাস্তবায়নে একমত পোষণ করেন।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
টিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa