ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

এভিয়াট্যুর

জেদ্দা থেকে বিমানের চার্টার্ড ফ্লাইট ১৮ সেপ্টেম্বর 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
জেদ্দা থেকে বিমানের চার্টার্ড ফ্লাইট ১৮ সেপ্টেম্বর  বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ফাইল ফটো

ঢাকা: প্রবাসী বাংলাদেশিদের দেশে ফেরার সুবিধার্থে আগামী ১৮ সেপ্টেম্বর (শুক্রবার) সৌদি আরবের জেদ্দা থেকে ঢাকায় চার্টার্ড ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সোমবার (১৪ সেপ্টেম্বর) এ তথ্য জানিয়েছে সংস্থাটি।

 

সংস্থাটি বলছে, দীর্ঘদিন দুই দেশের মধ্যে নিয়মিত ফ্লাইট বন্ধ থাকায় প্রবাসী বাংলাদেশি কর্মীরা দেশে ফিরতে পারছেন না। প্রবাসীদের চাহিদা থাকায় বিমান জেদ্দায় ধারাবাহিক চার্টার্ড ফ্লাইটের অংশ হিসেবে ১৮ সেপ্টেম্বর আরেকটি ফ্লাইট পরিচালনা করবে বিমান।  

দেশে ফিরতে আগ্রহী প্রবাসী যাত্রীদের বিমানের ওয়েবসাইটে নির্ধারিত লিংকে প্রবেশ করে নাম নিবন্ধন করার জন্য বলেছে বিমান। সঙ্গে অবশ্যই পাসপোর্ট ও ইকামার কপি নিবন্ধন লিংকে আপলোড করার কথাও বলা হয়।  

ভাড়া ও স্বাস্থ্যবিধি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com থেকে পাওয়া যাবে।  

করোনার কারণে গত মার্চ থেকে সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের নিয়মিত বাণিজ্যিক ফ্লাইট বন্ধ রয়েছে। ফলে গত ছয় মাসে দেশটিতে একাধিক বিশেষ ফ্লাইট পরিচালনা করেছে রাষ্ট্রয়াত্ত এই উড়োজাহাজ সংস্থা।  

বাংলাদেশ সময়: ০৮৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
টিএম/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa