ঢাকা, মঙ্গলবার, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৬ জুন ২০২৩, ১৭ জিলকদ ১৪৪৪

এভিয়াট্যুর

কারিগরি ত্রুটিতে বরিশাল বিমানবন্দরে বিমানের ফ্লাইট বাতিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
কারিগরি ত্রুটিতে বরিশাল বিমানবন্দরে বিমানের ফ্লাইট বাতিল

বরিশাল: কারিগরি ত্রুটির কারণে বরিশাল বিমানবন্দরে আটকা পড়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি যাত্রীবাহী উড়োজাহাজ।

রোববার (১৯ জানুয়ারি) দুপুর ১২টা ১০ মিনিটে উড়োজাহাজটির নিয়মিত ফ্লাইট পরিচালনার মধ্য দিয়ে যাত্রীদের নিয়ে ঢাকায় যাওয়ার কথা ছিল। কিন্তু কারিগরি ত্রুটির কারণে সেটি সম্ভব হয়নি বলে জানিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বরিশালের দায়িত্বে থাকা কর্মকর্তারা।

তারা জানান, ঢাকা থেকে এক্সপার্টরা বরিশালের উদ্দেশে রওয়ানা দিয়েছেন। তারা এসে সমস্যা দেখে এর সমাধান করবেন। পাশাপাশি বিমানের ফ্লাইটের রি-সিডিউল করা হয়েছে আগামী সোমবার (২০ জানুয়ারি) সকাল ৯টায়। যেসব যাত্রী সেই ফ্লাইটে যেতে আগ্রহী তাদের নিয়ে যাওয়া হবে। বাকিদের টিকিট ফেরত নেওয়া হবে।

বরিশাল বিমানবন্দরের ব্যবস্থাপক রথীন্দ্রনাথ চৌধুরী জানান, বিমান বাংলাদেশের ফ্লাইটটি যথাসময়ে ঢাকা থেকে বরিশালে এসে পৌঁছায়। পরে কারিগরি ত্রুটির কারণে এটি আর ঢাকার উদ্দেশে ছেড়ে যায়নি।

তিনি আরও জানান, বিমানটি রহমতপুর বিমানবন্দরেই রয়েছে। আগামী সোমবার সকালে রি-সিডিউল করা হয়েছে ফ্লাইটের। সমস্যার সমাধান হলে সকাল ৯টায় এটি ঢাকার উদ্দেশে যাত্রা করার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa