ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

পর্যটনমেলায় বিমানের টিকিটে আকর্ষণীয় ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
পর্যটনমেলায় বিমানের টিকিটে আকর্ষণীয় ছাড়

ঢাকা: ভ্রমণে উৎসাহী করতে পর্যটকদের জন্য আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ গন্তব্যে আকর্ষণীয় ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। অষ্টম এশিয়ান পর্যটনমেলা উপলক্ষে এই ছাড় দিচ্ছে রাষ্ট্রীয় পতাকাবাহী উড়োজাহাজ সংস্থাটি। 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) বিমানের স্টলে গিয়ে দেখা যায়, ভ্রমণপিপাসু মানুষের উপচেপড়া ভিড়। বিভিন্ন গন্তব্যের টিকিট বুকিং দিচ্ছেন অনেকে।

বিমানের কাস্টমার এক্সিকিউটিভরাও ব্যস্ত সময় পার করছেন।  

বিমানের কর্মকর্তারা জানান, অষ্টম এশিয়ান পর্যটনমেলা উপলক্ষে টিকিট কিনলে আন্তর্জাতিক গন্তব্যে ২০ শতাংশ ও অভ্যন্তরীণ গন্তব্যে ১০ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা। শুধুমাত্র মেলায় বুকিং দিলেই এই অফার উপভোগ করতে পারবেন যে কেউ। এই টিকিট দিয়ে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ভ্রমণ করতে পারবেন ভ্রমণপিপাসুরা।  

সংশ্লিষ্টরা জানান, শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা পর্যন্ত আইসিসিবিতে অষ্টম এশিয়ান পর্যটনমেলা চলবে।
পর্যটনমেলা।  ছবি: শাকিলমেলায় বিমানের টিকিটে বুকিং দিলেই সবধরনের চার্জসহ আন্তর্জাতিক পাঁচটি গন্তব্যে ২০ শতাংশ ছাড় পাবেন। ছাড়ের পর ভাড়া ঢাকা-কাঠমান্ডু রিটার্ন ১৪ হাজার ৪৯০ টাকা, ঢাকা-ব্যাংকক রিটার্ন ভাড়া ১৭ হাজার ৮১৬ টাকা, ঢাকা-সিঙ্গাপুর রিটার্ন ভাড়া ২৩ হাজার ৬৭৪ টাকা, ঢাকা-দিল্লি রিটার্ন ভাড়া ১০ হাজার ৫১ টাকা ও ঢাকা-কলকাতা রিটার্ন ভাড়া ১১ হাজার ৩১০ টাকা।  

অভ্যন্তরীণ চারটি গন্তব্যে ১০ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা। ছাড়ের পর ভাড়া ঢাকা-কক্সবাজার রিটার্ন ছয় হাজার ৮০০ টাকা, ঢাকা-সৈয়দপুর রিটার্ন পাঁচ হাজার টাকা, ঢাকা-রাজশাহী রিটার্ন পাঁচ হাজার টাকা ও ঢাকা-বরিশাল রিটার্ন ভাড়া পাঁচ হাজার টাকা।  

এছাড়া আন্তর্জাতিক পাঁচটি গন্তব্যে ছাড়ে প্যাকেজ নিয়ে এসেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। কলকাতায় দুই রাত তিন দিন ১৪ হাজার ৫৯৯ টাকা, দিল্লিতে দুই রাত তিন দিন ৩৩ হাজার ৯৯ টাকা, ব্যাংককে দুই রাত তিন দিন ২২ হাজার ৮৯৯ টাকা, নেপালে দুই রাত তিন দিন ২৪ হাজার ৬৯৯ টাকা ও সিঙ্গাপুরে দুই রাত তিন দিন ৫১ হাজার ৯৯ টাকা।  

বিমানের এক্সিকিউটিভ নহশিন বাংলানিউজকে বলেন, শুধুমাত্র মেলায় বুকিং দিলেই এই অফার উপভোগ করা যাবে।  

** বিদেশি স্টলেই ঝোঁক বেশি ভ্রমণ পিপাসুদের

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
টিএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।