ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

ব্যাংকক ভ্রমণে ইউএস-বাংলা এয়ারলাইন্সের আকর্ষণীয় প্যাকেজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
ব্যাংকক ভ্রমণে ইউএস-বাংলা এয়ারলাইন্সের আকর্ষণীয় প্যাকেজ ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি এয়ারক্রাফট।

ঢাকা: শ্যাম দেশ হিসেবে খ্যাত অপার সৌন্দর্যের দেশ থাইল্যান্ড ভ্রমণে আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে দেশের শীর্ষ বেসরকারি এয়ারলাইন্স সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। ব্যাংকক ভ্রমণকে আরো বেশি আকর্ষণীয় করার জন্য ইউএস-বাংলা দিচ্ছে ঢাকা-ব্যাংকক রুটে এয়ার টিকেট কিনলেই হোটেল সম্পূর্ণ ফ্রি। 

বুধবার (২৩ জানুয়ারি) ইউএস-বাংলা এয়ারলাইন্স বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।  

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাময়িক বিরতির পর আগামী ৫ ফেব্রুয়ারি থেকে পুনরায় ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

অফারটি শর্ত সাপেক্ষে এবং আগে এলে আগে পাবার ভিত্তিতে মাত্র সাড়ে ২০ হাজার টাকায় প্রতিজনের জন্য ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন টিকেটের সঙ্গে থাকছে ২ রাত হোটেলে থাকা একদম ফ্রি। অফারটি কমপক্ষে দুই জনের জন্য প্রযোজ্য। ভাড়ায় সব প্রকার ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভূক্ত।  
ইউএস-বাংলা গ্রুপের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম জানান, ৮টি বিজনেস ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে সপ্তাহে প্রতি রবি, মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবার সকাল ১০টা ২০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমাবন্দর থেকে ব্যাংককের উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাবে এবং স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটে ব্যাংককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। পুনরায় ব্যাংকক থেকে স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে এবং বিকেল ৪টা ২০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করবে।  

বর্তমানে ইউএস-বাংলা অভ্যন্তরীণ সব রুটে ফ্লাইট পরিচালনা করছে এবং আন্তর্জাতিক পরিসরে ঢাকা থেকে কলকাতা, মাস্কাট, দোহা, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, ব্যাংকক এবং চট্টগ্রাম থেকে কলকাতা, মাস্কাট ও দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে। ইউএস-বাংলা’র যাত্রা শুরু পর থেকে এখন পর্যন্ত প্রায় ৫৫ হাজার ফ্লাইট পরিচালনা করেছে, যা বাংলাদেশের ইতিহাসে সময়ের প্রেক্ষাপটে একটি রেকর্ড। বর্তমানে চারটি বোয়িং ৭৩৭-৮০০ ও তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে বিমান বহরে।
অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ সেন্টার অথবা এয়ারলাইন্সের অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে সংগ্রহ করা যাবে।  

অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে যোগাযোগ করুন ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ কিংবা ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
টিএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad