ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

কুয়ালালামপুর-কাঠমান্ডু-কোলকাতায় রিজেন্টের বাড়তি ফ্লাইট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
কুয়ালালামপুর-কাঠমান্ডু-কোলকাতায় রিজেন্টের বাড়তি ফ্লাইট রিজেন্ট এয়ারওয়েজ

চট্টগ্রাম: তিনটি আন্তর্জাতিক রুটে বাড়তি ফ্লাইট চালু করছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ।  রুটগুলো হচ্ছে কুয়ালালামপুর, কাঠমান্ডু ও কোলকাতা।

যাত্রীদের চাহিদার কারণে রিজেন্ট তিনটি রুটে অতিরিক্ত ফ্লাইট চালুর এই সিদ্ধান্ত নিয়েছে বলে বুধবার (১৫ নভেম্বর) বিভিন্ন গণমাধ্যমে পাঠানো সংস্থার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

রিজেন্টের এজিএম (মার্কেটিং) কাজী আহমেদ উল্লাহ জানিয়েছেন, ঢাকা-কলকাতা-ঢাকা রুটে বর্তমানে সপ্তাহে রিজেন্টের ৭টি ফ্লাইট চলাচল করছে।

 ২৪ নভেম্বর থেকে এই রুটে চলাচল করবে ১০টি ফ্লাইট।   সপ্তাহের বুধ, বৃহস্পতি ও শুক্রবার সন্ধ্যা ৭ টায় ঢাকা থেকে কলকাতায় অতিরিক্ত ফ্লাইটটি যাবে।

ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে অতিরিক্ত ফ্লাইট যুক্ত হচ্ছে ৩ ডিসেম্বর থেকে। এই রুটে প্রতিদিনের ফ্লাইট তো থাকছেই।   এর সঙ্গে সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার রাত ৯ টায় বাড়তি একটি ফ্লাইট যুক্ত হচ্ছে।

ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে বাড়ানো হয়েছে দুইটি ফ্লাইট।  ১২ ডিসেম্বর মঙ্গলবার থেকে বাড়তি এক দিন এবং ২৪ ডিসেম্বর থেকে শুক্রবার ছাড়া সপ্তাহের ৬ দিন এই রুটে চলবে রিজেন্টের ফ্লাইট।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, রিজেন্ট এয়ারওয়েজ বর্তমানে ঢাকা ও চট্টগ্রাম থেকে কলকাতা, মাস্কাট (ওমান), দোহা (কাতার) রুটে প্রতিদিন এবং ব্যাংকক রুটে সপ্তাহে ৪দিন ফ্লাইট পরিচালনা করছে।

অন্যদিকে ঢাকা থেকে সিঙ্গাপুর ও কুয়ালালামপুরে (মালয়েশিয়া) প্রতিদিন, কাঠমান্ডুতে (নেপাল) সপ্তাহে ৪দিন রিজেন্টের ফ্লাইট চলাচল করছে।

এছাড়া অভ্যন্তরীন রুটে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা এবং ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটে সপ্তাহে প্রতিদিন চলছে রিজেন্ট এয়ারওয়েজ।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।