ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

বিমানের চাকা খুলে যাওয়ার ঘটনায় তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৭
বিমানের চাকা খুলে যাওয়ার ঘটনায় তদন্ত কমিটি বিমানের চাকা খুলে যাওয়ার ঘটনায় তদন্ত কমিটি

ঢাকা: নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট উড্ডয়নের পর চাকা খুলে পড়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে বিমান বাংলাদেশ।

বিমানের ডেপুটি চিফ (ফ্লাইট সেফটি) ক্যাপ্টেন এনামকে প্রধান করে ৪ সদস্যের এ কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ১৫ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মিরাজ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। ছবি: বাংলানিউজবুধবার (২৫ অক্টোবর) সকাল ৯টার দিকে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট উড্ডয়নের সঙ্গে সঙ্গে একটি চাকা খুলে পড়ে যায়।  পরে অবশ্য ফ্লাইটটি নিরাপদে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সকালের বাংলাদেশ বিমানের ফ্লাইটটি সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে। ফিরতি ফ্লাইটে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে বিমানবন্দর থেকে উড্ডয়নের পর পরই এর পেছনের একটি চাকা খুলে রানওয়ের বাইরে ডোবায় পড়ে যায়।  

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৭
এসআইজে/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।