ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

১৮১৮ টাকায় কক্সবাজার ভ্রমণ!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৭
১৮১৮ টাকায় কক্সবাজার ভ্রমণ! ...

ঢাকা: ঢাকা থেকে কক্সবাজার ভ্রমণকারীদের জন্য বিশেষ অফার ঘোষণা দিয়েছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। সর্বনিম্ন ১ হাজার ৮১৮ টাকা মাসিক কিস্তিতে বিমান ও হোটেল ভাড়াসহ কক্সবাজার ভ্রমণের আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে সংস্থাটি। 

সোমবার (০৭ আগস্ট) নভোএয়ারের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।  

ভ্রমণ পিপাসুদের এ সুবিধা দিতে দেশের ১৫টি শীর্ষ বেসরকারি ব্যাংকের সঙ্গে চুক্তি করেছে নভোএয়ার।

হোটেলে থাকা-খাওয়াসহ  প্লেন ভাড়াও এ প্যাকেজে অন্তর্ভুক্ত।  

চুক্তি অনুযায়ী, এসব ব্যাংকের গ্রাহকরা বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে পরিশোধের মাধ্যমে নভোএয়ার’র ‘কক্সবাজার প্যাকেজে’ ভ্রমণ করতে পারবেন।  

ব্যাংকগুলো হচ্ছে- ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ট চার্টার্ড ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, এনসিসি ব্যাংক, দি সিটি ব্যাংক লিমিটেড, মেঘনা ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক লিমিটেড, এনআরবি ব্যাংক লিমিটেড এবং ঢাকা ব্যাংক লিমিটেড। এসব ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ছয় মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।  

নভোএয়ার ঢাকা থেকে কক্সবাজার রুটে নিয়মিত প্রতিদিন দুইটি করে ফ্লাইট পরিচালনা করছে। বিস্তারিত তথ্য নভোএয়ারের www.flynovoair.com ওয়েবসাইটে জানা যাবে। জানা যাবে ১৩৬০৩ নম্বরে কল করেও।  

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৭
পিআর/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।