ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

এভিয়াট্যুর

ভ্রমণে ছবিযুক্ত পরিচয়পত্র রাখার অনুরোধ ইউএস-বাংলার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, জুলাই ৫, ২০১৭
 ভ্রমণে ছবিযুক্ত পরিচয়পত্র রাখার অনুরোধ ইউএস-বাংলার ভ্রমণে ছবিযুক্ত পরিচয়পত্র রাখার অনুরোধ ইউএস-বাংলার

ঢাকা: অভ্যন্তরীণ রুটে আকাশপথে ভ্রমণের সময় যাত্রীদের ছবিযুক্ত বৈধ পরিচয়পত্র কাছে রাখতে বিশেষভাবে অনুরোধ জানিয়েছে বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা।

বুধবার (৫ জুলাই) বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী যাত্রীদের বিষয়টি বিশেষভাবে অবগত করছে এয়ারলাইন্সটি।

ছবিযুক্ত পরিচয়পত্র বলতে বৈধ পাসপোর্ট, জাতীয় পরিচয়পত্র কিংবা স্মার্টকার্ড, বৈধ ড্রাইভিং লাইসেন্স, শিক্ষা প্রতিষ্ঠানের ছবিযুক্ত পরিচয়পত্র কিংবা কোনো প্রতিষ্ঠানের ছবিযুক্ত পরিচয়পত্র বোঝানো হয়েছে।



ইউএস-বাংলা এয়ারলাইন্সের চেক-ইন কাউন্টারে প্রিন্টেড টিকিটের সঙ্গে ছবিযুক্ত পরিচয়পত্র দেখাতে হবে। আন্তর্জাতিক রুটের যাত্রীদের বৈধ পাসপোর্ট সঙ্গে রাখা অত্যাবশ্যকীয়।

অভ্যন্তরীণ রুটের যাত্রীদের বৈধ ছবিযুক্ত পরিচয়পত্র বহন করার জন্য বিভিন্ন ট্রাভেল এজেন্ট, করপোরেট অফিসসহ ইউএস-বাংলা এয়ারলাইন্সের সব ফ্রিকোয়েন্ট ফ্লাইয়ার ও সব শ্রেণীর যাত্রীদের বিনীত অনুরোধ জানিয়েছে সংস্থাটি।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa