ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

এভিয়াট্যুর

ঈদে ঘরমুখো যাত্রীদের জন্য ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫২ ঘণ্টা, জুন ৮, ২০১৭
ঈদে ঘরমুখো যাত্রীদের জন্য ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

ঢাকা: আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঘরমুখো যাত্রীদের যাতায়াতের সুবিধায় অভ্যন্তরীণ বিভিন্ন গন্তব্যে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

ঈদ এলেই ‘নাড়ির টানে ছুটে চলা’। রাজধানী ছেড়ে দেশের বিভিন্ন গন্তব্যে আত্মীয় স্বজনের সঙ্গে ঈদ উদযাপনকে আরও বেশি প্রাণবন্ত করার জন্য দেশের একমাত্র প্রিমিয়াম এয়ারলাইন্স ইউএস-বাংলা ঢাকা থেকে যশোর, নীলফামারীর সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী রুটে অধিক সংখ্যক অতিরিক্ত ফ্লাইট যুক্ত করেছে।

এছাড়া ঈদ পরবর্তী কর্মক্ষেত্রে যোগদানের জন্য যশোর, সৈয়দপুর ও রাজশাহী থেকে ঢাকায় আসায় জন্য অতিরিক্ত ফ্লাইটের ব্যবস্থাও করা হয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৫ জুন থেকে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। ঈদ পূর্ববর্তী ঢাকা থেকে যশোরে ১০টি, সৈয়দপুরে ৪টি, বরিশালে ২টি এবং রাজশাহীতে ১৪টি এবং ঈদ পরবর্তী যশোর থেকে ৩টি, সৈয়দপুর থেকে ১টি এবং রাজশাহী থেকে ৪টি ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স ঈদ পরবর্তী ২৭ জুন থেকে ঢাকা থেকে কক্সবাজারে অভ্যন্তরীণ পর্যটকদের সুবিধার্থে ৭৬ আসন বিশিষ্ট নির্দিষ্ট এয়ারক্রাফট ড্যাশ-৮-কিউ ৪০০ ছাড়াও ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট পরিচালনা করতে যাচ্ছে।

অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি ও সিলেটে ১টি এবং সপ্তাহে ৩টি করে ফ্লাইট পরিচালনা করা হচ্ছে বরিশাল ও রাজশাহীতে।
 
অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইন্স কলকাতা, কাঠমান্ডু, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক ও মাস্কাটে ফ্লাইট পরিচালনা করছে।  

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, জুন ০৮, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa