ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

২০১৬ সালের সেরা এয়ারলাইন্স ইউএস-বাংলা

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১১ ঘণ্টা, মে ১৫, ২০১৭
 ২০১৬ সালের সেরা এয়ারলাইন্স ইউএস-বাংলা ২০১৬ সালের সেরা এয়ারলাইন্সের পুরস্কার নিচ্ছে ইউএস-বাংলা

ঢাকা: ২০১৬ সালের সেরা এয়ারলাইন্সের খেতাব অর্জন করেছে দেশের অন্যতম বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা। চতুর্থ বছরে পদার্পণ করা এয়ারলাইন্সটিকে এ পুরস্কারে ভূষিত করেছে প্যাসিফিক এশিয়া ট্রাভেল অ্যাসোসিয়েশন (পিএটিএ), বাংলাদেশ চ্যাপ্টার।

৯৮ দশমিক ৭ শতাংশ অন-টাইম ডিপারচার, ইন-ফ্লাইট সার্ভিস, অভ্যন্তরীণ রুটে যাত্রী সংখ্যা ও দেশের আকাশপথে যোগাযোগ বৃদ্ধিসহ বাংলাদেশের আকাশ পরিবহন খাতে স্থিতিশীলতা বজায় রাখার জন্য এ পুরস্কার পেলো ইউএস-বাংলা।

শনিবার (১৩ মে) ঢাকার হোটেল রিজেন্সিতে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার দেওয়া হয়।



ইউএস-বাংলা এয়ারলাইন্সের পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) গাজী সালাহউদ্দিন এয়ারলাইন্সের পক্ষ থেকে পুরস্কার নেন। পুরস্কার তুলে দেন পিএটিএ নাইট-২০১৭ অনুষ্ঠানের প্রধান অতিথি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিএটিএ-এর চেয়ারম্যান এন্ড্রিও জোনস ও পিএটিএ বাংলাদেশ চ্যাপ্টার-এর চেয়ারম্যান শাহীদ হামিদসহ বিশিষ্ট ব্যক্তিরা।

ইউএস-বাংলা এয়ারলাইন্স ২০১৪ সালে বাংলাদেশ ট্রাভেলার্স ফোরামের ‘বেস্ট ডমেস্টিক এয়ারলাইন্স’ ২০১৫ সালে বাংলাদেশ মনিটরের ‘বেস্ট এয়ারলাইন ইন ডমেস্টিক সেক্টর’ এবং ২০১৬ সালে স্বাধীনতা সংসদ, ইউএস-বাংলা এয়ারলাইন্সকে বাংলাদেশের সেরা বেসরকারি এয়ারলাইন্সের পুরস্কারে ভূষিত করে।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, মে ১৫, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।