ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

৩ ঘণ্টা দেরিতে উড়লো নভোএয়ার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, মে ৩, ২০১৭
৩ ঘণ্টা দেরিতে উড়লো নভোএয়ার নভোএয়ার

সিলেট:  যান্ত্রিক ত্রুটি সারিয়ে নির্ধারিত সময়ের প্রায় ৩ ঘণ্টা পর সিলেট ওসমানী বিমানবন্দর থেকে যাত্রী নিয়ে ঢাকায় গেলো নভোএয়ারের বিলম্বিত ফ্লাইট।

বুধবার (৩ মে) সকাল সাড়ে ১১টায় ফ্লাইটটি ৫৫ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু উড্ডয়নকালে এয়ারক্র্যাফটটিতে ত্রুটি দেখা দেওয়ায় যাত্রীদের নামিয়ে দেওয়া হয়।

এরপর ঢাকা থেকে প্রকৌশলী এসে প্লেনের ত্রুটি সারানোর পর বেলা আড়াইটায় ফ্লাইটটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় বলে জানিয়েছেন এভিয়েশন কর্মকর্তারা।

ওই ফ্লাইটের যাত্রী ছাত্রলীগ নেতা এমদাদ হোসেন বাংলানিউজকে বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে তিন ঘণ্টা বিলম্বে ফ্লাইটটি ওসমানী বিমানবন্দর থেকে ফ্লাই করে।

এর আগে সকাল সাড়ে ১১টায় উড্ডয়নের আগে আগে যান্ত্রিক ত্রুটি ধরা পড়ায় পাইলট ঝুঁকি নিতে চাননি।   ত্রুটি সারানোর জন্য ঢাকা থেকে প্রকৌশলী আনা হয়। এরপর ৫৫ জন যাত্রী নিয়ে ফ্লাইটটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, ওসমানী বিমানবন্দরে নভোএয়ারের কোন যান্ত্রিক প্রকৌশলী নেই। যে কারণে ঢাকা থেকে প্রকৌশলীরা এসে ত্রুটি সারানোর পর যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে উড়ে যায় নভোএয়ার।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মে ৩, ২০১৭
এনইউ/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।