ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

ট্রাভেল মার্টে রিজেন্টের টিকিটে ১৫ শতাংশ ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৭
ট্রাভেল মার্টে রিজেন্টের টিকিটে ১৫ শতাংশ ছাড় ট্রাভেল মার্টে দর্শনার্থীদের ভিড়; ছবি-রানা

ঢাকা: পর্যটন শিল্পের বিকাশে ঢাকায় শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘ঢাকা ট্রাভেল মার্ট’। মেলা উপলক্ষে পযর্টন সংশ্লিষ্ট সংস্থাগুলো দর্শনার্থীদের জন্য নিয়ে এসেছে আর্কষণীয় প্যাকেজ ও হ্রাসকৃত মূল্যে প্লেনের টিকিট। 

ভ্রমণকারী দর্শনার্থীদের জন্য দেশের অভ্যন্তরে ও আন্তজার্তিক সকল ফ্লাইটের প্রতি টিকিটে ১৫ শতাংশ ছাড় দিচ্ছে বাংলাদেশে অন্যতম বেসরকারি বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ।

শুক্রবার (মার্চ ৩১) মেলা চলাকালে রিজেন্ট এয়ারওয়েজের এক্সিকিউটিভ অফিসার শাওনুজ্জামান বাংলানিউজকে বলেন, সবার সহযোগিতায় রিজেন্ট এয়ারওয়েজ সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছে।

প্রতিবছর ট্রাভেল মার্ট উপলক্ষে দর্শকদের জন্য আমরা প্যাকেজসহ টিকিটের উপর ছাড় নিয়ে আসি।  

এবার মেলা চলাকালীন দেশের ভিতরে ও বাইরের সকল টিকিটের উপর ১৫ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। হ্রাসকৃত মূল্যে টিকিট নিতে চাইলে মেলা থেকে টিকিট সংগ্রহ করতে হবে। ট্রাভেল মার্ট উপলক্ষে ভ্রমণকারীদের জন্য দেশের ভিতরে ও বাইরে যাওয়ার ১২টি প্যাকেজ রয়েছে বলে জানান তিনি।

রিজেন্ট এয়ারওয়েজ দেশের অভ্যন্তরে চট্টগ্রাম ও কক্সবাজারে ফ্লাইট পরিচালনা করে। আন্তর্জাতিকভাবে কলকাতা, কাঠমাণ্ডু, ব্যাংকক, সিংগাপুর, মাসকাট, মালয়েশিয়ায় আকাশপথে ভ্রমণের সেবা দিয়ে থাকে। এছাড়া খুব শিগগিরই দোহা ও দাম্মাম ফ্লাইট উদ্বোধন হবে।

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে তিনদিনব্যাপী শুরু হওয়া এ ট্রাভেল মেলায় স্বাগতিক বাংলাদেশসহ বিভিন্ন দেশের ৫০টির বেশি সংস্থা অংশগ্রহণ করছে।

যার মধ্যে রয়েছে জাতীয় পর্যটন সংস্থা, বিমান সংস্থা, ট্রাভেল ও ট্যুর অপারেটর, হোটেল ও রিসোর্ট, পর্যটন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান, অনলাইন বুকিং/ পোর্টাল ও অন্যান্য।  

মেলা চলবে আগামী ১ এ‌প্রিল পর্যন্ত। সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে মেলা। প্রবেশ মূল্য জনপ্রতি ৩০ টাকা।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৭
এমসি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।