ঢাকা, বুধবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

এভিয়াট্যুর

এবার ওমানে ডানা মেলছে ইউএস-বাংলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
এবার ওমানে ডানা মেলছে ইউএস-বাংলা

ঢাকা: এবার আরব উপদ্বীপের মরুদেশ ওমানে ডানা মেলছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। পারস্য উপসাগর, হরমুজ প্রণালী, ওমান উপসাগর আর আরব সাগরের বেড়ে শুয়ে থাকা দেশটির রাজধানী মাস্কাটের উদ্দেশে ১১ নভেম্বর উড়বে প্রথম ফ্লাইট।

বাংলাদেশের রাজধানী ঢাকা ও বন্দরনগরী চট্টগ্রাম থেকে অত্যাধুনিক বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্র্যাফট দিয়ে একযোগে মাস্কাটগামী ফ্লাইট পরিচালনা করবে ২০১৫ সালে সেরা এয়ারলাইন্স পুরস্কার পাওয়া ইউএস-বাংলা।

‘আকাশে স্বর্গের অভিজ্ঞতা’ স্লোগান নিয়ে দেশসেরা এ এয়ারলাইন্স আকাশ যাত্রাকে আরামদায়ক ও নিরাপদ করতে সদা সচেষ্ট।

এরই মধ্যে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে নিয়মিত অনটাইম ফ্লাইট, অতুলনীয় ইনফ্লাইট সার্ভিস আর নিজস্ব ক্যাটারিংয়ের খাবার ইউএস-বাংলাকে আর সব এয়ারলাইন্সের চেয়ে স্বতন্ত্র বৈশিষ্ট্য এনে দিয়েছে। বিভিন্ন রুটে যাত্রীদের প্রথম ও প্রধান পছন্দ এখন এ ইউএস-বাংলাই।

তাই যাত্রীদের আস্থা নিয়েই ১১ নভেম্বর থেকে শুরু করে প্রতি রোব ও শুক্রবার রাত পৌনে ১১টায় এবং মঙ্গল-বৃহস্পতিবার রাত পৌনে ন’টায় ঢাকা থেকে ফ্লাইট উড়বে মাস্কাটের উদ্দেশে। আর ঢাকায় ফ্লাইট ফেরত আসবে প্রতি শনি, সোম, বুধ ও শুক্রবার রাত ৩টায়। চট্টগ্রাম থেকে মাস্কাটের উদ্দেশে ফ্লাইট ছাড়বে প্রতি মঙ্গল ও বৃহস্পতিবার রাত সোয়া দশটায়। ফিরে আসবে প্রতি শনি ও সোমবার রাত ৩টায়।  

বর্তমানে অভ্যন্তরীণ সব ক’টি রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। ঢাকা-কাঠমান্ডু রুটে ফ্লাইট পরিচালনা করে এরই মধ্যে সুনাম কুড়িয়েছে আন্তর্জাতিক অঙ্গনে। ওমান ছাড়াও শিগগিরই কাতার, সিঙ্গাপুর, মালয়েশিয়া, ভারত ও ভুটানে ফ্লাইট পরিচালনা শুরু করবে দিনে দিনে আকাশে ভ্রমণে আস্থার প্রতীক হয়ে ওঠা ‌ইউএস-বাংলা।  

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৬
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।