ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

বিমানের ঢাকা-রোম ফ্লাইট আবার চালু করার সুপারিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৬
বিমানের ঢাকা-রোম ফ্লাইট আবার চালু করার সুপারিশ

ঢাকা: রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান সংস্থা বিমানের ঢাকা-রোম ফ্লাইট আবার চালুর সুপারিশ করেছে সংসদীয় কমিটি। সোমবার (০৮  আগস্ট) সংসদ ভবনে অনুষ্ঠিত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়।

বৈঠক শেষে কমিটির সদস্য কামরুল আশরাফ খান সাংবাদিকদের বলেন, প্রবাসীদের দীর্ঘদিনের দাবির পরিপ্রেক্ষিতে এ সুপারিশ করা হয়েছে। এখন আমাদের উড়োজাহাজের সংখ্যাও বেড়েছে। এ রুটে ফ্লাইট চালু করা যেতেই পারে।

গত বছরের এপ্রিল মাসে বন্ধ হয়ে যায় ৩৪ বছর ধরে চলা ঢাকা-রোম-ঢাকা ফ্লাইট। সম্প্রতি ইতালি প্রবাসী বাংলাদেশিরা ফ্লাইটটি আবার চালুর দাবি করে। গণমাধ্যমের খবর অনুযায়ী গত বছরের শেষ দিকে প্রবাসী বাংলাদেশিদের একটি দল বিমান চেয়ারম্যানের সঙ্গে এ বিষয়ে আলোচনা করেন।

কমিটির সভাপতি মুহাম্মদ ফারুক খানের সভাপতিত্বে বৈঠকে অংশ নেন কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, অধ্যাপক মো. আলী আশরাফ, তানভীর ইমাম, নজরুল ইসলাম চৌধুরী, কামরুল আশরাফ খান, আফতাব উদ্দীন সরকার এবং সাবিহা নাহার বেগম।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৬
এসএম/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।