ঢাকা, শুক্রবার, ১৭ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

এভিয়াট্যুর

ঈদ উপলক্ষে ইউএস-বাংলা'র অতিরিক্ত ফ্লাইট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, জুন ২৮, ২০১৬
ঈদ উপলক্ষে ইউএস-বাংলা'র অতিরিক্ত ফ্লাইট

ঢাকা: ঈদ উপলক্ষে বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমান পরিবহন সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে অতিরিক্ত ফ্লাইট চালুর সিদ্ধান্ত নিয়েছে।

ইউএস বাংলা থেকে জানানো হয়, ঈদে ঘরে ফেরা যাত্রীদের অতিরিক্ত চাপ থাকায় ঈদের আগে ঢাকা থেকে যশোর, সৈয়দপুর ও রাজশাহী রুটে এবং ঈদের পর কর্মস্থলে ফেরা যাত্রীদের আগাম চাপ থাকায় যশোর, সৈয়দপুর ও রাজশাহী থেকে ঢাকা রুটে অতিরিক্ত ফ্লাইট চালুর সিদ্ধান্ত নিয়েছে।

এছাড়া ঈদ উপলক্ষে পর্যটনকে ঘিরে মাত্রাতিরিক্ত পর্যটকদের চাপ থাকায় ঢাকা থেকে কক্সবাজার রুটে অতিরিক্ত ফ্লাইটের ব্যবস্থা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

এর মধ্যে ১ থেকে ৫ জুলাই পর্যন্ত ঢাকা থেকে যশোর ও সৈয়দপুর রুটে প্রতিদিন নির্দিষ্ট দু’টি ফ্লাইটের অতিরিক্ত আরো একটি করে ফ্লাইট এবং ঢাকা থেকে রাজশাহী রুটে ১ ও ৩ জুলাই দু’টি অতিরিক্ত ফ্লাইট চালুর সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা।

এদিকে ঈদ পরবর্তীতে কর্মস্থলে ফেরার তাগিদে যাত্রীদের অতিরিক্ত চাহিদা থাকায় ইউএস-বাংলা এয়ারলাইন্স ৯ ও ১০ জুলাই যশোর, সৈয়দপুর ও রাজশাহী থেকে ঢাকায় অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে।

প্রতি বছর ঈদ পরবর্তী পর্যটন নগরী কক্সবাজার যেন উৎসবের নগরীতে পরিণত হয়। ফলে ঈদের পর পর্যটকদের অতিরিক্ত চাপ বেড়ে যায় কক্সবাজারে। পর্যটকদের অতিরিক্ত চাহিদা মেটানোর জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স ৮ ও ১০ জুলাই নির্দিষ্ট ফ্লাইটের অতিরিক্ত দু’টি ফ্লাইট পরিচালনা করবে।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন ইউএস-বাংলা এয়ারলাইন্সের হটলাইন নম্বর- ১৩৬০৫ এ।  

এছাড়া টিকিট রিজার্ভেশনের জন্য নিকটস্থ যেকোনো ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ সেন্টারে যোগাযোগ করতে এয়ারলাইন্স কর্তৃপক্ষ অনুরোধ জানিয়েছে।    

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, জুন ২৮, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।